TadantaChitra.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় র‌্যাবের অভিযানে শীর্ষ সন্ত্রাসী বাদশা আটক

প্রকাশিত : মে ০৯, ২০২০, ০৬:২৯

ভোলায় র‌্যাবের অভিযানে শীর্ষ সন্ত্রাসী বাদশা আটক

ভোলা প্রতিনিধিঃ ভোলায় র‌্যাব -৮ এর অভিযানে ২৫ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী বাদশা শিকদারকে ইলিশার রাজাপুর থেকে আটক করা হয়। রাঁতে তাকে নিয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি শুটারগান,একনালা বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব -৮ বরিশাল এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এ ধরণের অপরাধনিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশালের ভোলা ক্যাম্পের একটি আভিযানিক দল গত ০৮/০৫/২০২০ খ্রিস্টাব্দ তারিখ রাতে ভোলা সদর থানাধীন দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে বাদশা শিকদার ওরফে আবুল বাশার শিকদার(৪২), পিতা- মৃত দাইমুদ্দিন শিকদার, সাং- চরআনন্দ, বর্তমান ঠিকানা- পূর্ব ইলিশা, ৮ নম্বর ওয়ার্ড, থানা-ভোলা সদর, জেলা- ভোলা’কে সন্ত্রাস ও নাশকতা করার প্রাক্কালে গ্রেফতার কনা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি একনলা বন্দুক, ৪(চার) রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতআসামীর নামে ভোলা সদর থানাসহ বিভিন্ন থানায় দুই ডজনেরও বেশি মামলা রয়েছে।

গ্রেফতার কৃত আসামী একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ প্রায় ২৫ টি মামলা রয়েছে এবং কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার কৃত আসামী ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত ঘটনায় র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার কৃত আসামী বাদশা শিকদার এর বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।