TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খাগড়াছড়িতে সন্তানের হাতে পিতা খুন!

প্রকাশিত : মে ০৯, ২০২০, ১৩:২২

খাগড়াছড়িতে সন্তানের হাতে পিতা খুন!

আবুল হোসেন রিপন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়িতে টাকার জন্য অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নির্মমভাবে খুন হলেন তারই নিজ সন্তানের হাতে। ৮ মে শুক্রবার খাগড়াছড়ির সদরের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, টাকার জন্য প্রায়ই বৃদ্ধ বাবা আলেফ খানের (৬৭) সাথে কথা কাটাকাটি হতো ছেলে জাহাঙ্গীর আলম খান এর। মারধর করতেন ছেলে বাবাকে। ঘটনার দিন শুক্রবার রাতেও টাকার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে বাবাকে মারধর ও গলা চেপে ধরলে শ্বাসরোধ হয়ে আলেফ খানের মৃত্যু হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় ভাইয়ের বিরুদ্ধে বাবা হত্যা মামলা দায়ের করলে গভীর রাতে ঘাতক সন্তান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে। নিহত আলেফ খান জনতা ব্যাংক থেকে অবসরে গিয়ে খন্ডকালীনভাবে পুলিশ লাইন্স বিদ্যালয়ে হিসাব রক্ষকের দায়িত্বে ছিলেন। গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম মাটিরাঙ্গা পৌরসভার কার্য সহকারী।

ঘাতক ছেলে আটকের বিষয়টি নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ বলেন, আটকের পর জাহাঙ্গীর আলম খানে আজ (শনিবার) আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। এদিকে খবর পেয়ে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওনক আলমসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।