TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পুত্রের নির্যাতনে ঘর ছাড়া মা’কে ঘরে তুলে দিল চুনারুঘাট থানা পুলিশ

প্রকাশিত : মে ০৯, ২০২০, ১৫:০৭

পুত্রের নির্যাতনে ঘর ছাড়া মা’কে ঘরে তুলে দিল চুনারুঘাট থানা পুলিশ

আব্দুল জাহির মিয়াঃ পুত্রের নির্যাতনে ঘর ছাড়া মা কে ঘরে তুলে দিল পুলিশ। আজ শনিবার চুনারুঘাট থানা পুলিশের পক্ষে এএসআই কামাল আহমেদ ওই মা কে ঘরে তুলে দেন এবং আর্থিক সহযোগীতা করেন।

অভিযোগকারী মা খুশবানু (৬০) জানান কামাল আহমেদ নামে তার একমাত্র পুত্রকে জমি বিক্রি করে ৯ লক্ষ টাকা দিয়ে একটি পিকআপ গাড়ী কিনে দেন। কথা ছিল তার মা ও দুই বোন কে নিয়ে সংসার খরচ চালাবে। কিন্তু কামাল কিছুদিন যেতে ই তার মাকে আলাদা করে দেয়।দুই মেয়ে কে নিয়ে অসহায় হয়ে পড়েন তার মা খুশবানু।

এর ধারাবাহিকতায় গত তিন মাস যাবৎ কামাল তার মা কে প্রতিনিয়ত মানুষিক ভাবে নির্যাতন করে আসছিল।

শুক্রবার রাতে পুত্র কামালের স্ত্রীর তার ঘরের বিদ্যুতের লাইন টি কেটে দেয়।শুধু তাই নয়,ব্যাটারি চালিত সোলার লাইট টি ও নিয়ে যায়। এতে অন্ধকারে রাত যাপন করছেন ও মহিলা। পরদিন এই কথা নিয়ে তর্কাতর্কি হলে কামাল ও তার স্ত্রী মিলে তার মা খুশবানু কে ঘর থেকে বের করে দেয়।

এলাকাবাসী বিষয়টি চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক ও ওসি (তদন্ত) চম্পক দাম কে জানালে তিনি দারোগা কামাল আহমেদ কে ঘটনাস্থলে পাঠান এবং অসহায় মা কে ঘরে তুলে দেন। দারোগা কামাল তার ব্যাক্তিগত ১০০০ হাজার টাকা দিয়ে সহযোগীতা করেন।

ঘটনা শুনে যুবলীগ নেতা বেলাল ইফতার সামগ্রী পাঠান। এলাকাবাসীর দাবী কামালের গাড়িটি পুলিশের জিম্মায় নেয়া হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।