TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনায় আক্রান্ত কর্মীরা তবুও চলছে ডাচ বাংলা’র কল সেন্টার!

প্রকাশিত : মে ০৯, ২০২০, ১৫:২২

করোনায় আক্রান্ত কর্মীরা তবুও চলছে ডাচ বাংলা’র কল সেন্টার!

নিজস্ব প্রতিবেদক: করোনা আক্রান্ত কর্মীদের তথ্য লুকানো। সরকারি নির্দেশনা মেনে কল সেন্টার বন্ধ না করা। এবং বেশ কয়েকজন আক্রান্ত হলেও কার্যালয়ের লোকজন না করার মত স্বাস্থ্যঝুঁকির পদক্ষেপ এড়িয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ডাচ বাংলা ব্যাংকের গুলশানে একটি কল সেন্টারের বিরুদ্ধে।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি গোপন সূত্র জানায়, রুপায়ন গোল্ডেন এইজ ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ৯৯ গুলশান এভিনিউ বি সাইড ১১ নাম্বার বিল্ডিংইয়ে ডাচ বাংলা ব্যাংকের একটি কল সেন্টার রয়েছে গত কয়েকদিনে সেখানে কয়েকজন কর্মী করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন।

রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন এমন দুজন কর্মীর তথ্য পাওয়া গেছে। কিন্তু কল সেন্টার কর্তৃপক্ষ তাদের কার্যালয় লকডাউন এর ব্যবস্থা গ্রহণ করেননি। বরং বিষয়টি চেপে গেছেন। এছাড়াও কর্তৃপক্ষ তাদের কর্মীদের ফেসবুক প্রোফাইলে উক্ত অনুষ্ঠানে র নাম না রাখার জন্য অলিখিত নির্দেশ দেয়। জানা গেছে কল সেন্টার কর্তৃপক্ষ যেকোনো মূল্যে তাদের কার্যক্রম খোলা রাখার বিষয়ে তাদের সিদ্ধান্তে অনড়।

ডাচ বাংলা ব্যাংকের কল সেন্টার দিতে দুই শতাধিক কর্মী কর্মরত রয়েছেন এসব কর্মীরা তাদের চাকরি হারানোর ভয়ে মুখ খুলতে পারছেন না।

ডাচ বাংলা ব্যাংকের গুলশান নেইকো সেন্টারটিতে ইতিমধ্যে ৪ জন কর্মী করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে বলে সংবাদ মাধ্যমের কাছে তথ্য সংরক্ষিত রয়েছে।

একাধিক কর্মচারী করোনায় আক্রান্ত বলে স্বীকার করেন ডাচ বাংলা ব্যাংকের কল সেন্টার কর্তৃপক্ষ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।