TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খাদ্য সামগ্রী দিলেন বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতি

প্রকাশিত : মে ১৪, ২০২০, ১১:০৫

খাদ্য সামগ্রী দিলেন বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতি

আসাদুজ্জামান রিপন (যশোর): বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি,ঝিকরগাছা ,শার্শা, বেনাপোল, যশোর জেলা আঞ্চলিক কমিটির উদ্যোগে ত্রাণ সহায়তা কার্যক্রম অনুষ্ঠিত হয়। আমাদের খাদ্য দিচ্ছে আনন্দে একথা বলেই ফেলে ঝিকরগাছা উপজেলার ট্রাক টার্মিনালের রং মিস্তী হযরত আলী(৬২)। বাংলাদেশ আজ করোনায় বিপর্যয়গ্রস্ত। নোভেল করোনা ভাইরাসের কারণে আতঙ্ক যেমন বাড়ছে তেমনি সচেতনতা বাড়াতে ও প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণে স্বেচ্ছাশ্রমে কাজ করছে বিভিন্ন সংগঠন। দেশের এই ক্রান্তিকালে মানবিকতার আলোক বর্তিকা হয়ে অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া মানুষের খাদ্যসামগ্রী বিতরণ করছে যশোর জেলা-বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতির সংগঠন।

বৃহস্পতিবার (১৪ মে) সকালে বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কশপ মালিক সমিতি, যশোর জেলা আঞ্চলিক কমিটির সভাপতি আলমগীর সরদার, এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। যশোর ঝিকরগাছা-চৌগাছা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মনিরুল ইসলাম, উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী,সভাপতি এবং সাধারণ সম্পাদকের নেতৃত্বে সকলে উপস্থিত থেকে উক্ত সমতির সুবিধাবঞ্চিত ২০০ খাদ্য সামগ্রী বিতরন করেন সদস্যদের মাঝে।

খাদ্যসামগ্রী বিতরনের সময় “বাংলাদেশ অটোমোবাইলস ওয়ার্কসপ মালিক সমিতির”সংগঠনের সুযোগ্য সভাপতি আলমগীর সরদার এবং সাধারণ সম্পাদক কবির হোসেন বলেন, “আমার সমতির খাদ্যসঙ্কটে থাকা মানুষগুলোকে খাদ্যসামগ্রী দিয়ে তাদের এই দূর্দিনে পাশে দাড়াতে চাই, চাই দেশের ক্রান্তিকালে ভূমিকা রাখতে।সংগঠনের পক্ষ থেকে যারা আমার সদস্য ত্রাণ সামগ্রী নিতে ইচ্ছুক, সে সকল সদস্য সমিতির সভাপতি বা সাধারণ সম্পাদক কে জানালে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার ব্যবস্থা করবো।

তাহারা আরো বলেন, ঝিকরগাছা উপজেলা তথা সমগ্র দেশের জনসাধারণের প্রতি অনুরোধ জানাই, দয়া করে আপনারা ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন। আপনাদের খাবার সংকটে আমাদের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার সরকার ও মাননীয় এমপি নাসির উদ্দিন কাজ করে যাচ্ছে। আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে দেশের হয়ে কাজ করে যাচ্ছি। আপনি ঘরে থাকলে নিজে নিরাপদে থাকবেন এবং দেশকে নিরাপদে রাখতে পারবেন তাই এই মুহূর্তে দয়া করে ঘরের বাহির হবেন না বলে তিনি সকলকে অনুরোধ করেন।”


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।