TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহের পাগলায় ৫০০ পরিবারের মাঝে ‘উপহার বিতরন”

প্রকাশিত : মে ১৪, ২০২০, ১১:১৭

ময়মনসিংহের পাগলায় ৫০০ পরিবারের মাঝে ‘উপহার বিতরন”

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশে করোনা ( Covid-19) মহামারীতে খাদ্য সংকটে পড়া ময়মনসিংহের পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নে তললী নামাপাড়া ফুরকানিয়া মাদ্রাসা ও ঈদগাহ মাঠে আজ সকাল ১০ টায় ৫০০ অসহায় মানুষের মাঝে ‘মানবিক সহায়তা‘-এর ধারাবাহিকতায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষে ‘ খাদ্য সামগ্রী উপহার ’ বিতরন করা হয়।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান বাচ্চু জানান, দীর্ঘদিন আমরা ক্ষমতার বাইরে , এত নির্যাতন নিপীড়নের পরেও আল্লাহর রহমত , ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনা আর আমাদের নেতা-কর্মীদের আন্তরিক চেষ্টায় আমার উছিলায় ক্ষুধার্ত মানুষের ঘরে ঘরে খাবার পৌছানোর মহৎ কাজটি এগিয়ে চলছে । মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়েই আমরা রাজনীতি করি।
আমরা দেখছি করোনা মহামারীর সময়েও ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা ত্রাণের চাল চুরির মহোৎসবে মেতে উঠেছে। আর আমাদের নেতা-কর্মীরা সামর্থের সবটুকু নিয়ে করোনায় কর্মহীন, অসহায় মানষের পাশে দাড়িয়েছে । আওয়ামী লীগ লুট-পাটে ব্যস্ত থাকায় জনগণের একমাত্র ভরসাস্থল বিএনপি । বিএনপির নেতা-কর্মীরা ইতিমধ্যে ১৪ লক্ষের অধিক পরিবারে খাবার পৌছে দিতে সক্ষম হয়েছে। মহান রাব্বুল আলামীনের কৃপায় আমার উছিলায় যদি কিছু মানুষের ক্ষুধার কষ্ট মিটে তাতেই আমার তৃপ্তি ও রাজনৈতিক জীবনের স্বার্থকতা ।

আক্তারুজ্জামান বাচ্চু জানান, আমার এ সামান্য উদ্যোগ সফল করতে গফরগাঁও ও পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের যেসব নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা ।

নেতা-কর্মীদের সহযোগিতা ও জনগণের প্রতি ভালবাসা থাকলে যেকোনো অসাধ্যও সাধন করা যায়। করোনা মহামারী যতদিন থাকবে আমাদের মানবিক প্রয়াস যেন অব্যাহত রাখতে পারি সেজন্য সবার দোয়া ও সহযোগিতা চাই ।

খাদ্য সামগ্রী উপহার বিতরনের সময় গফরগাঁও উপজেলা বিএনপি নেতা আবু সাঈদ মাস্টার, আতিকুল ঈসলাম বাবুল, পাগলা থানা বিএনপি নেতা আমির হোসেন খান মেম্বার, আমিনুল ইসলাম বাবুল, মিজানুর রহমান, ফালান মিয়া, মফিজুল হক আকন্দ, মোফাজ্জল শেখ, আবু সাঈদ শেখ, চাঁন মিয়া শেখ, তাইজুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল আহমেদ পাপ্পু, পাগলা থানা ওলামা দল নেতা মৌলানা মোঃ আনিসুর রহমান, যুবদল নেতা ইব্রাহিম খলিল, মোহাইমিনুল ইসলাম জনি, রাসেল মীর, রোমান শেখ, পাগলা থানা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক মোফাজ্জল খান, মৎস্যজীবি দল নেতা মোশারফ মীর , গফরগাঁও উপজেলা ছাত্রদল নেতা ইন্জিনিয়ার মাহমুদুল হাসান রুবেল, পাগলা থানা ছাত্রদল নেতা সুখেন আকন্দ, তামিম আহমেদ, মোমেন মিয়া, পারভেজ মিয়া, সানি মিয়াসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।