TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পাগলায় আরো দু’শো পরিবারকে খাদ্য সহায়তা দিলেন বিএনপি নেতা বাচ্চু

প্রকাশিত : মে ১৫, ২০২০, ০৮:৩৬

পাগলায় আরো দু’শো পরিবারকে খাদ্য সহায়তা দিলেন বিএনপি নেতা বাচ্চু

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশে করোনা (Covid-19) মহামারীতে খাদ্য সংকটে পড়া ময়মনসিংহের পাগলা থানার আবু সাঈদিয়া দাখিল মাদ্রাসা মাঠে আজ ১৫ মে শুক্রবার সকাল ১০ টায় দ্বিতীয় দফা ২০০ অসহায় মানুষের মাঝে ‘মানবিক সহায়তা‘-এর ধারাবাহিকতায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষে ‘ খাদ্য সামগ্রী উপহার ’ বিতরন করা হয়।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান বাচ্চু জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশে আমরা করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ, কর্মহীন ও অসহায় মানুষকে ধারাবাহিকভাবে মানবিক খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি। মানুষের পাশে থাকার অঙ্গীকার নিয়েই আমরা রাজনীতি করি, এই দূর্যোগে জনগণ আমাদেরকে তাদের কাছে পাবে এই প্রত্যাশাও করে।

আমরা আমাদের সামর্থের সবটুকু দিয়ে নেতা-কর্মীদের নিয়ে করোনায় কর্মহীন, অসহায় মানষের পাশে মহামারী শেষ না হওয়া পর্যন্ত থাকবো ইনশাল্লাহ ।

আওয়ামী লীগ লুট-পাটে ব্যস্ত থাকায় জনগণের একমাত্র ভরসাস্থল বিএনপি । মহান রাব্বুল আলামীনের কৃপায় আমার উছিলায় যদি কিছু মানুষের ক্ষুধার কষ্ট মিটে তাতেই আমার তৃপ্তি ও রাজনৈতিক জীবনের স্বার্থকতা ।

আক্তারুজ্জামান বাচ্চু জানান, আমার এ সামান্য উদ্যোগ সফল করতে গফরগাঁও ও পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের যেসব নেতৃবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদেরকে ধন্যবাদ।

খাদ্য সামগ্রী উপহার বিতরনের সময় গফরগাঁও উপজেলা বিএনপি নেতা আবু সাঈদ মাস্টার, আতিকুল ঈসলাম বাবুল, পাগলা থানা প্রবীন বিএনপি নেতা আমির হোসেন খান মেম্বার, আমিনুল ইসলাম বাবুল, মিজানুর রহমান, ফালান মিয়া, মফিজুল হক আকন্দ, মোফাজ্জল শেখ, আবু সাঈদ শেখ, চাঁন মিয়া শেখ, তাইজুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল আহমেদ পাপ্পু, পাগলা থানা ওলামা দল নেতা মৌলানা মোঃ আনিসুর রহমান, যুবদল নেতা ইব্রাহিম খলিল, মোহাইমিনুল ইসলাম জনি, রাসেল মীর, রোমান শেখ, পাগলা থানা কৃষক দলের যুগ্ম আহ্বায়ক মোফাজ্জল খান, মৎস্যজীবি দল নেতা মোশারফ মীর , গফরগাঁও উপজেলা ছাত্রদল নেতা ইন্জিনিয়ার মাহমুদুল হাসান রুবেল, পাগলা থানা ছাত্রদল নেতা সুখেন আকন্দ, তামিম আহমেদ, মোমেন মিয়া, পারভেজ মিয়াসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।