TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তানোরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দখল

প্রকাশিত : জুন ০৭, ২০১৮, ১৯:২৩

তানোরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দখল

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে শীব নদীর তানোর ও মোহনপুরের সীমান্ত সংলগ্ন মেলান্দি গ্রামে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ হুমকিতে ফেলে ও বাঁধের জায়গা দখল করে অবৈধ স্থাপনা দোকান ঘর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গ্রামবাসি রাজশাহী জেলা প্রশাসক ও মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন। এদিকে এই অবৈধ স্থাপনা নির্মাণকে কেন্দ্র করে গ্রামবাসির মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। ওদিকে অভিযোগের দীর্ঘদিন অতিবাহিত হলেও অজ্ঞাত কারণে কর্তৃপক্ষ নিরব ভূমিকা পালন করে চলেছে।
অভিযোগে প্রকাশ, মেলান্দ্রি গ্রামের প্রভাবশালী আব্দুল কাদের গ্রামবাসির বাধা উপেক্ষা করে জোরপুর্বক বাঁধের ক্ষতিসাধন করে অবৈধ স্থাপনা নির্মাণ করছে। এই স্থাপনা নির্মাণ করা হলে বন্যা নিয়ন্ত্রণ বাঁধের স্থায়িত্ব হুমকির মূখে পড়বে পাশাপাশি তার দেখাদেখি বাঁধ দখলের প্রতিযোগীতা শুরু হবে। এছাড়াও প্রায় ৫ গ্রামের বসতি ও হাজার হাজার হেক্টর ফসলি জমি হুমকির মূখে পড়বে বলে আশংকা করছে গ্রামবাসি। এব্যাপারে মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, এ বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।