TadantaChitra.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মিমের রূপ দেখেই জিৎ বললেন মাশাআল্লাহ

প্রকাশিত : এপ্রিল ২৯, ২০১৮, ২১:৩৮

মিমের রূপ দেখেই জিৎ বললেন মাশাআল্লাহ

ঈদুল ফিতরে মুক্তির জন্য অপেক্ষা করছে যৌথ প্রযোজনার ছবি ‘সুলতান’। এতে কলকাতার নায়ক জিৎয়ের সঙ্গে জুটি বেঁধেছেন বিদ্যা সিনহা মিম। রাজা চন্দ পরিচালিত ছবিটির প্রায় অর্ধেক শুটিং এখনো বাকি আছে। এর আগেই রোববার (২৯ এপ্রিল) মুক্তি পেলো ছবিটির ‘মাশাআল্লাহ’ শিরোনামের একটি গান। দিন দুপুরে মনের ঘরে ডাকাত পড়েছে, তোর সিল্কি চুলে বিউটিফুল এক নেশা ধরেছে, মাশা আল্লাহ তোর জেল্লা আমায় ঘায়েল করেছে,- এমনই কথার একটি গানের সঙ্গে দেখা যাচ্ছে জিৎ-মিমকে।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার নতুন ইউটিউব চ্যানেল জাজ মিউজিক ও কলকাতার গ্রাসরুট এন্টারটেইনমেন্টের চ্যানেলে একসঙ্গে প্রকাশ পেয়েছে গানটি। বিদ্যা সিনহা মিম ও জিৎগানটিতে কণ্ঠ দিয়েছেন ভারতের দেব নেগি ও আকৃতি কাক্কার। রাজা চন্দের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন স্যাভি। কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান।

‘সুলতান-দ্য সেভিয়র’ ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রযোজনা করেছে জিতস ফিল্ম ওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস।

জিৎ-মিম ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তারকা তাসকিন রহমান ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা। আরও রয়েছেন, নবাগত আসফাক রানা, আমান রেজা, সাদেক বাচ্চু, নাদের চৌধুরী, রেবাকা রউফ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

‘মাশাআল্লাহ’ গানের ভিডিও লিংক :


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।