TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় অস্ত্রের মুখে জিম্মি করে মটর সাইকেল ও টাকা ছিনতাই

প্রকাশিত : মে ১৬, ২০২০, ১৭:২২

চুয়াডাঙ্গায় অস্ত্রের মুখে জিম্মি করে মটর সাইকেল ও টাকা ছিনতাই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার সদর উপজেলার দোস্ত-উকতো গ্রামের মাঠের রাস্তায় গরু ব্যবসায়ী দেলোয়ার হোসেন কে দেশিও অস্ত্রের মুখে জিম্মি করে মারপিট করে মটর সাইকেল সহ নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গরু ব্যবসায়ী দেলোয়ার হোসেন দামুড়হুদা উপজেলার বড়দুধপাতিলা গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে।

জানা যায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দামুড়হুদা উপজেলার বড়দুধপাতিলা গ্রামের গরু ব্যবসায়ী দেলোয়ার হোসেন তার ব্যবসায়ীক পার্টনার চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্রপুর ইউনিয়নের উকতো গ্রামের মালিথাপাড়ার আকাল কে ধনচের বীজ দিয়ে মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।

এমন সময় গরু ব্যবসায়ী দেলোয়ার হোসেন দোস্ত- উকতো গ্রামের মাঠের মাঝামাঝি ব্রিজের উপর পৌছুলে ৭-৮জন দেশিও অস্ত্রধারী ছিনতাই কারি তার মটর সাইকেলের গতিরোধ করে। এবং তাকে দড়ি দিয়ে হাত পা বেঁধে মারপিট করে তার কাছে থাকা নগদ সাড়ে ৮হাজার টাকা ও একটি টিভিএস স্ট্রাইকার ১২৫সিসির মটর সাইকেল ছিনিয়ে নেই। এসময় তাকে হাত পা বাধা অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে দেলোয়ারের ডাক চিৎকারে পথচারিরা এসে তাকে উদ্ধার করে।

ঘটনার পর পর দামুড়হুদা ও দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যপারে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ বলেন,বিষয়টি আমার জানা নেই খোঁজ নিচ্ছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।