TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যক্তি উদ্যোগে ১৮’শ কর্মহীন মানুষকে খাদ্য দিলেন সুরুজ

প্রকাশিত : মে ১৭, ২০২০, ১৪:৩২

ব্যক্তি উদ্যোগে ১৮’শ কর্মহীন মানুষকে খাদ্য দিলেন সুরুজ

আমির হোসেন রিয়েলঃ করোনা ভাইরাসের কারনে বাংলাদেশে চলছে লকডাউন। যার ফলে খেটে খাওয়া মানুষ গুলো এখন কর্মহীন জীবন যাপন করছে।এতে আর্থিক সংকটে পরেছে তারা। তাই দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের বিভিন্ন শ্রেনীর মানুষ অসহায় হতদরিদ্ররের পাশে দাড়িয়েছেন। তাছাড়া দলমত নির্বিশেষে সব রাজনৈতিক দল গুলো নিজ নিজ এলাকায় সামাজিক দুরত্ববজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

তারই ধারাবাহিকতায় মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল এর নির্দেশে কর্মহীন অসহায় দিনমজুর মানুষের পাশে এগিয়ে এসেছেন কোনাবাড়ী থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী রাকিবুল ইসলাম সুরুজ।

রবিবার (১৭ই মে) সকালে কোনাবাড়ী পারিজাত এলাকায় এক স্কুল মাঠে নিজ উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে ৬’শত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। বিতরণ কালে তিনি বলেন, আমি মোট ১৮’শ অসহায় মানুষের মাঝে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী ও ইফতারি বিতরণ করবো।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ৮নং আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন হেলু মিয়া, সাধারণ সম্পাদক হাজী সাহাব উদ্দিন, আওয়ামীলীগ নেতা সোলাইমান মিয়া ও শ্রমিকলীগ নেতা জাকির হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।