TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এই সরকারের আমলে জেলেরা নিরাপদে মৎস্য আহরন করছে -এমপি শাওন

প্রকাশিত : মে ১৭, ২০২০, ১৬:৩৫

এই সরকারের আমলে জেলেরা নিরাপদে মৎস্য আহরন করছে -এমপি শাওন

ফারহান-উর-রহমান সময়‍ঃ ভোলার তজুমদ্দিন উপজেলাধীন চাঁচড়া ইউনিয়নে জেলে মৎস্য ভিজিএফ-খাদ্য শস্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে চাঁচড়া ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার মৎস্য ভিজিএফ খাদ্য শস্য জেলেদের হাতে তুলে দেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন । এছাড়াও এমপি শাওন নিজস্ব জাকাতের তহবিল থেকে চাঁচড়া ইউনিয়নের করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া দুস্থ্য ও হতদরিদ্র রোজাদার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় এমপি শাওন বলেন, নিষেধাজ্ঞায় বেকার জেলেদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিজিএফ খাদ্য সহায়তা চালু করেছেন। জেলেদের আহরিত ইলিশ দেশের চাহিদা পূরন করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে। মৎস্যজীবি জেলেদের এই পেশাকে টিকিয়ে রাখতে শেখ হাসিনা সকল চেস্টা অব্যাহত রেখেছেন।

এসময় উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহের, ৪ নং চাচঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল হক মাস্টার, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান প্রমূখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।