TadantaChitra.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহ অসহায় মানুষের পাশে বিএনপি নেতা বাচ্চু

প্রকাশিত : মে ২১, ২০২০, ১০:৫৪

ময়মনসিংহ অসহায় মানুষের পাশে বিএনপি নেতা বাচ্চু

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানায় করোনা মহামারীতে খাদ্য সংকটে পড়া কর্মহীন অসহায় মানুষকে মানবিক খাদ্য সহায়তার ধারাবাহিকতায় অব্যহত রেখেছেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক, স্বেচ্ছাসেবক দলের সাবেক দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর পক্ষে আজ দুপুর ১২ টায় পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নে মধ্য লামকাইন সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

প্রবাসী কামরুজ্জামান বাবুলুর সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরনের সময় পাগলা থানা বিএনপি নেতা হুমায়ুন মেম্বার, আমিনুল ইসলাম বাবুল, খোকন মৃধা, রুহুল আমিন, মোঃ খোকন মিয়া, গফরগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক উজ্জল আহমেদ পাপ্পু, মনিরুজ্জামান মনির, ইবনে আজাহার মাহমুদ, পাগলা থানা যুবদল নেতা সজিব সরকার, ইব্রাহিম খলিল, জামাল বেপারী, মোঃ গোলাপ মিয়া, ছাত্রদল নেতা আমিনুল সরকার, রবিন সরকার, সাদ্দাম সরকার, সাইদুল ইসলাম, ইমরান হাসান শান্তসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।