TadantaChitra.Com | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২০ ইং

 

 

চুনারুঘাটে ইউ,কের অর্থ প্রদান

প্রকাশিত : মে ২১, ২০২০, ১৭:১৬

চুনারুঘাটে ইউ,কের অর্থ প্রদান

Spread the love

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ চুনারুঘাটে বৃন্দাবন সরকারি কলেজ হবিগঞ্জ এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ,কের উদ্যোগে করোনা মহামারীতে ১০৮ জন অসহায় ও কর্মহীন মানুষকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলা সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। মইনুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুক্তরাজ্যে বসবাসরত বৃন্দাবন সরকারি কলেজের সাবেক ছাত্ররা করোনা মহামারীর কারণে নিজেরাই সেখানে বিপদে আছেন। কিন্তু তারপরও তারা শেকড়ের টানে নিজ মাতৃভূমির মানুষের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি আরো বলেন, করোনা মহামারীর এই দূর্দিনে অসহায় ও কর্মহীন মানুষের সাহায্যে সরকারের পাশাপাশি এভাবে সকলকে এগিয়ে আসার আহব্বান জানান।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা মুক্তাদির চৌধুরী, চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক সোহেল আরমান, প্রভাষক মোঃ শাহ আলম, সাংবাদিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মীর জামাল আহমেদ ও মোঃ আলমগীর মিয়া প্রমুখ। উল্লেখ্য যে, ১০৮ জনকে ৫০০টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!