TadantaChitra.Com | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২০ ইং

 

 

প্রধানমন্ত্রীর নির্দেশে মানুষের দ্বারে দ্বারে ছুটে যাচ্ছি-এমপি শাওন

প্রকাশিত : মে ২১, ২০২০, ১৭:২৩

প্রধানমন্ত্রীর নির্দেশে মানুষের দ্বারে দ্বারে ছুটে যাচ্ছি-এমপি শাওন

Spread the love

ফারহান-উর-রহমান সময়ঃ ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় ও এর ভয়াবহতা থেকে বাঁচার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ব্যাপক প্রস্তুুতি নিয়েছেন। আমি নেত্রীর নির্দেশেই মানুষের দ্বারে দ্বারে অতীতের মতো এখনো ছুটে যাচ্ছি। দূর্গম এলাকায় বিভিন্ন সাইক্লোন সেল্টারে আশ্রয় নেওয়া সবার মাঝে শুকনো খাবার ও ইফতারির ব্যাবস্থা করেছেন সরকার।

বৃহস্পতিবার সকালে ঘূর্ণিঝড় আম্ফান এর ভয়াবহতা থেকে বাঁচার লক্ষ্য তজুমদ্দিন উপজেলাধীন ৪নং চাঁচড়া ইউনিয়ন পরিষদে COVID-19 প্রাদুর্ভাবে লকডাউনে থাকা কর্মহীন ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী ও হ্যান্ড স্যানিজাইজার বিতরণ করেন। এবং সকলকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

এসময় উপস্থিত ছিলেন তজুমদ্দীন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, তজুমদ্দীন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান ,৪ নং চাচঁড়া ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান আবু তাহের শম্ভু পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামছুল হক মাস্টার, ইউপি সদস্য বৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

error: Content is protected !!