TadantaChitra.Com | logo

২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

গোপালগঞ্জে অসহায়দের মধ্যে বিএনপি নেতা সেলিমুজ্জামান সেলিমের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : মে ২২, ২০২০, ১১:২০

গোপালগঞ্জে অসহায়দের মধ্যে বিএনপি নেতা সেলিমুজ্জামান সেলিমের খাদ্যসামগ্রী বিতরণ

গোপালগঞ্জ: বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিমের সার্বিক তত্ত্বাবধানে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলা বিএনপির সদস্য সচিব তারিকুল ইসলাম রাজুর উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ এ উপজেলায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।এসময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ – সভাপতি মাহমুদুল হাসান বাপ্পী, মুকসুদপুর উপজেলা বিএনপির আহবায়ক আঃ সালাম খান, সদস্য সচিব তারিকুল ইসলাম রাজু, মুকসুদপুর পৌরসভা বিএনপির যুগ্ন আহবায়ক আজিজুর রহমান টুকু মুন্সী, উপজেলা বিএনপির সদস্য মুন্নু মুন্সী, ওহিদুল ইসলাম, উপজেলা যুবদলের সিনিয়র সহ- সভাপতি মাহফুজ মৃধা, প্রচার সম্পাদক কাইউম শরীফ।

তাছাড়া আরো উপস্থিত ছিলেন, পৌরসভা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব মিয়া, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোস্তফা গাজী, পৌরসভা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক রাজীব শরীফ, মুকসুদপুর সরকারি কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আশিক মুন্সি, ছাত্রদল নেতা মেহেদী মুন্সী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।