TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রমনা পার্কে নানার মৃত্যু, নাতি অাহত

প্রকাশিত : জুন ০৭, ২০১৮, ২১:৫৫

রমনা পার্কে নানার মৃত্যু, নাতি অাহত

জাহিদ হাসান খান রনি: রাজধানীর রমনা পার্কের ভেতর লেকপাড়ে একটি গাছের ডাল পড়ে ফারুক ওরফে ফারুন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় অাহত হয়েছেন তার নাতি হজরত অালী (১২)।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পার্কের লেকের পাড়ে একটি জাম গাছের নিচে বসেছিলেন নানা-নাতি। হঠাৎ ওই গাছের একটি মোটা ডাল ভেঙে নানা ফারুনের ওপর পড়ে। এতে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে ও তার নাতিকে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে পাঠায় পথচারীরা। সেখানে বিকেল সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের নাতি হজরত অালী জানায়, সকাল ১১টার দিকে তারা দুজন হাঁটতে হাঁটতে রমনা পার্কে অাসেন। সেখানে গরম লাগায় একটু প্রশান্তির জন্য জাম গাছের নিছে তারা বিশ্রাম নিচ্ছিলেন। এসময় হঠাৎ ওই গাছের একটি ডাল ভেঙে নানার মাথায় পড়ে। পরে তাকে উদ্ধার করে ঢামেকে অানলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার পিঠেও অাঘাত পায় বলে জানায় সে।

ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় রমনা থানায় জানানো হয়েছে বলে জানান তিনি।

নিহতের গ্রামের বাড়ি রংপুরের সাদুল্লাহপুরের হাসানপুর গ্রামে। রাজধানীর মধুবাগের তিন নং গলিতে ভাড়া থাকেন তারা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।