TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্ধুদের মাঝে ঈদ উপহার “বেনাপোল ইউনাইটেড ফ্রেন্ডস সার্কেল-০৩”

প্রকাশিত : মে ২৩, ২০২০, ০৫:৫৬

বন্ধুদের মাঝে ঈদ উপহার “বেনাপোল ইউনাইটেড ফ্রেন্ডস সার্কেল-০৩”

আসাদুজ্জামান রিপন (যশোর): “ঈদের খুশি সবার প্রাণে দিয়ে যাক দোলা, বন্ধুর জন্য বন্ধু মহলের দোয়ার সর্বদাই খোলা” এই শ্লোগানকে সামনে রেখে করোনা মোকাবেলায় বেনাপোল ইউনাইটেড ফ্রেন্ডস সার্কেল(এস,এস,সি ব্যাচ-২০০৩) সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে বেনাপোল ইউনাইটেড ফ্রেন্ডস সার্কেল(এস এস সি ব্যাচ-২০০৩)মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

সংগঠন সূত্রে জানা যায়, প্রাথমিকভাবে করোনার শুরুতে নিম্নবিত্ত বন্ধুদের মাঝে চাউল, ডাল, তৈল, আলু,পিঁয়াজ, সবজি বিতরণ রমজান মাস উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ ঈদ উপলক্ষে ঈদের উপহার সামগ্রীর মধ্যে শাড়ী,থ্রি পিচ, পানজাবি, সেমাই, লাচ্চা সেমাই, দুধ, চিনি, বাদাম, ডালডা, কিচমিচ, সাবান, লুডুস, ইত্যাদি এ উপহার সমগ্রী বিতরণ করা হয়।

এছাড়া ঈদের পরে আরো বন্ধুদের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হবে। পাশাপাশি পরবর্তিতেও বেনাপোল ইউনাইটেড ফ্রেন্ডস সার্কেল,এস এস সি ব্যাচ-২০০৩ বন্ধু মহলের উদ্যোগে কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন সংগঠনটির সদস্যরা। এ সময় বন্ধু মহল সংগঠনের প্রায় ২০ জন সদস্য উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।