TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গুইমারায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রকাশিত : মে ২৩, ২০২০, ১২:১৪

গুইমারায় হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

আবুল হোসেন রিপন‍ঃ পার্বত্য জেলা খাগড়াছড়ির নবসৃষ্ট উপজেলা গুইমারায় কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনে থাকা ক্ষতিগ্রস্থ, কর্মহীন, নিম্ন আয়ের মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে গুইমারা সদর ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল নয়টায় গুইমারা সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে গুইমারা সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে করোনা ভাইরাসের আতংকে থাকা হতদরিদ্র অসচ্ছল ৫৫০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেন গুইমারা উপজেলা নির্বাহি অফিসার তুষার আহমেদ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১নং গুইমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক মেমং মারমা, গুইমারা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আনন্দ সৌম প্রমুখ।

প্রধানমন্ত্রীর উপহার পাওয়া সপ্না আক্তার এ প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাসের কারনে স্বামী এবং সন্তানের কাজ বন্ধ হয়ে আছে, তাই অনেক কষ্টে দিনাতিপাত করতে হচ্ছে আমাদের। তা ছাড়া একদিন পর ঈদ। খুবই টেনশনে ছিলাম বাচ্ছাদের মুখে কিভাবে ঈদের সেমাই চিনি তুলে দিবো। এসময় তিনি উপজেলা নির্বাহি অফিসার এবং গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমার জন্য দুহাত তুলে দোয়া করেন।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণকালে উপজেলা নির্বাহি অফিসার তুষার আহম্মেদ বলেন, মহামারি করোনায় সমাজের প্রান্তিক জনগোষ্ঠিসহ নিম্মবিত্ত পরিবারের মাঝে অভাব অনটন দেখা দিয়েছে। এ দু:সময়ে অসহায়দের পাশে থেকে তাদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করছে সরকার। কাউকে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করে বলেন- পর্যায়ক্রমে সরকার আরো ত্রান বিতরন করবেন, আপনাদের কাছে আমরা ত্রান পৌছে দিবো, আপনারা ঘর থেকে বের হবেন না এবং সচেতন থাকবেন। আমরা হতদরিদ্র মানুষের সার্বক্ষনিক খোঁজ খবর নিচ্ছি, তাদের এই পরিস্থিতিতে আমরা সবসময় তাদের পাশে আছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।