TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাবনা সাঁথিয়া কর্মহীন দুস্হ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিলেন ছাত্রদল

প্রকাশিত : মে ২৩, ২০২০, ১৭:৩৩

পাবনা সাঁথিয়া কর্মহীন দুস্হ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিলেন ছাত্রদল

পাবনা প্রতিনিধিঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে কর্মহীন দুস্হ মানুষের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, সাঁথিয়া উপজেলা শাখা ছাত্রদল।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমিনুল ইসলাম, সভাপতি পাবনা জেলা শাখা ছাত্রদল। অনুষ্ঠানের সহযোগিতা ও সার্বিক দিকনির্দেশনায় ছিলেন সরদার জাহাঙ্গীর হোসেন, সাবেক ১নং সহ-সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ,সাবেক সভাপতি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা।

আয়োজনে ও সঞ্চালনায় এস এম ফয়সাল রহমান নাইচ, যুগ্ম- সম্পাদক, ছাত্রদল পাবনা জেলা শাখা। অন্যান্য সহযোগিতায়ঃ মনিরুল ইসলাম মিঠু, সাবেক সিনিয়র সহ- সভাপতি, সাঁথিয়া উপজেলা শাখা ছাত্রদল।

মোঃ আনোয়ারুল ইসলাম পাপ্পু, সাবেক যুগ্ম আহবায়ক, আতাইকুলা থানা শাখা ছাত্রদল। মাহববুল ইসলাম তরুণ, মোঃহোসাইন খান,জহুরুল ইসলাম, রুবেল আহমেদ সহ আরো অনেকে।

ছাত্রদলের এই মহতী উদ্যোগে বক্তব্য রাখেন, পাবনার কৃতি সন্তান, সরদার জহুরুল, সভাপতি, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, শহীদ জিয়াউর রহমান হল, সাধারণ সম্পাদক পদপ্রার্থী, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা।

সরদার জহুরুল বলেন, আগামীর রাষ্ট্র নায়ক, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে ও বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী, পাবনার গণমানুষের নেতা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, রাজশাহী বিভাগের কৃতি সন্তান, জননেতা জনাব এ্যাডঃ শামসুর রহমান শিমুল বিশ্বাসের অনুপ্রেরণায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চিনি, সেমাই উপহার দেওয়া হয়।

কোভিড-১৯ (করোনা) ভাইরাস, বিশ্বের এই মহামারীতে আজ বাংলাদেশও আক্রান্ত। বাংলাদেশের এই ক্লান্তি লগ্নে ছাত্রদল জীবনের ঝুঁকি নিয়ে যে মহৎ কাজ করছে বলার ভাষা নাই। একে অপরের সচেতনতাই পারে আমাদের নিজ,সমাজ এবং দেশকে বাঁচাতে ,তাই সবাইকে সচেতন থাকতে এবং সমাজের বৃত্তবান ও যার যতটুকু সম্ভব দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান এই ছাত্রনেতা।

প্রধান অতিথি’র বক্তব্যে আমিনুল ইসলাম বলেন. দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায়,সাঁথিয়া উপজেলা ছাত্রদল নেতা নাইচ সরদারের আয়োজনে আজকে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সহায়তা ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে, চিনি ও সেমাই উপহার দেওয়া হয়। দেশের দূরদিনে নিরলসভাবে ছাত্রদল নেতারা পরিশ্রম করে যাচ্ছে এবং এ কার্যক্রম অব্যহত থাকবে। তিনি দেশের মানুষ কে সচেতন থাকতে ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে আহবান করেন। এখনই সময় মানুষের পাশে দাঁড়ানোর ও জাতীয়তাবাদের পরিচয় দেওয়ার। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী এ্যাডঃ শামসুর রহমান শিমুল বিশ্বাসের অনুপ্রেরণায় অামরা পাবনার প্রতিটা উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ত্রাণসামগ্রী পৌঁছে দিতে নিরসল ভাবে কাজ করে যাচ্ছি। উপস্হিত পাবনা জেলা শাখা ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম সকল নেতা কর্মীদের অসংখ্য ধন্যবাদ জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।