TadantaChitra.Com | logo

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় সুপার সাইক্লোন আম্পানে ক্ষতি গ্রস্থদের পাশে কোস্ট ট্রাস্ট

প্রকাশিত : মে ২৪, ২০২০, ০৬:৩০

ভোলায় সুপার সাইক্লোন আম্পানে ক্ষতি গ্রস্থদের পাশে কোস্ট ট্রাস্ট

সোহেল মাহমুদঃ ভোলার চরফ্যাসন উপজেলার প্রত্যন্ত চরাঞ্চল চর-কুকরিমুকরি, চরপাতিলা ও ঢালচরের ২০০ পরিবারের কাছে ত্রান সামগ্রী পৌঁছে দিয়েছেন সংস্থাটির কর্মীরা, ত্রানের সামগ্রী চাল, ডাল, আলু, তৈল, লবন ও সাবান। এাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সমন্বয়কারী মোঃ ইউনুস, রাশিদা বেগম সহকারী পরিচালক, আঞ্চলিক সমস্বয়কারী আবদুর রব ও আইয়ুব আলী, প্রকল্প সমস্বয়কারী খোকন চন্দ্র শীল, চরফ্যাসন উপজেলা জলবায়ু ফোরাম সদস্য তরিকুল ইসলাম ও স্থানীয় নেতৃবৃন্দ। শনিবার বিকাল ৩টায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।

ত্রাণ বিতরণ বিষয় সংস্থার সহকারী পরিচালক জহিরুল ইসলাম জানান, কোস্ট ট্রাস্ট যে কোন দুর্যোগ মোকাবেলায় উপকূলের মানুষের পাশে থাকে এটা কোস্ট ট্রাস্টের নীতি যা সর্বজন স্বীকৃত উপকূলে যেকোন প্রকার দুর্যোগ মোকাবেলায় বেসরকারী সংস্থার পক্ষ থেকে সবার আগে কোস্ট ট্রাস্ট সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।

তিনি বলেন, দুযোগ মোকাবেলায় সংস্থার নির্বাহি পরিচালক রেজাউল করিম চৌধুরী নিজে সকল কাজ তদারকি করেন এবং দুর্যোগের আগে, চলাকালীন ও পরবর্তী সময় করণীয় বিষয় কর্মীদের নিবেদিত হতে অনু্প্রাণিত করেন । সংস্থার নিজস্ব তহবিল থেকে প্রাথমিকভাবে ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হেয়েছে এটা অব্যাহত থাকবে বলে জানান তিনি । এছাড়া সংস্থাটি দুর্যোগ শুরু হবার আগে মানুষকে সচেতন করেছে, নিরাপদ আশ্রয়ে যেতে সহযোগিতা করেছে এবং রেডিও মেঘনা ৯৯.০০ এফএমএ সতেনতামূলক বার্তা প্রচার করেছে ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।