TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুকে অসম্মানকারী বাবলু ও বায়জিদের শাস্তির দাবি

প্রকাশিত : মে ২৬, ২০২০, ১৬:১৯

বঙ্গবন্ধুকে অসম্মানকারী বাবলু ও বায়জিদের শাস্তির দাবি

পিরোজপুর প্রতিনিধিঃ বাংলাদেশের স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধুর সাথে সমকক্ষ তুলনা করলেন পিরোজপুর সদরের উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জিদ হোসাইনকে। পিরোজপুর সদর কলাখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের হানিফ শেখের ছেলে মেহেদী হাসান বাবলু গত ২৩ মে ২০২০ ইং তারিখ বিকাল ৩ টা ৫৬ মিনিটে ফেসবুকে এস এম বায়জিদ হোসাইনকে বঙ্গবন্ধুর সমকক্ষ উল্লেখ করে স্ট্যাটাস দেয়।

 

আরো পড়ুন….পিরোজপুরে ঠিকাদারকে কুপিয়ে জখম

বাবলুর ফেসবুক স্ট্যাটাসটি বায়জিদ নিজের ফেসবুকে গত ২৩ মে ২০২০ ইং তারিখ বিকাল ৬ টা ৪২ মিনিটে শেয়ার দেয়। বায়জিদের সমর্থক মেহেদী হাসান বাবলু স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘আমি বঙ্গবন্ধুকে বাস্তবে দেখি নাই, কিন্তু বাইজিদ ভাইকে দেখছি’ এই স্ট্যাটাসে জাতির জনক বঙ্গবন্ধুকে হেয় ও অসম্মান করা হয়েছে বলে মনে করছেন পিরোজপুরের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা। তারা বলছেন, জাতির জনক বঙ্গবন্ধুর সমকক্ষ মনে করা বা তুলনা করা বাবলু ও বায়জিদকে অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।

বঙ্গবন্ধুকে মানহানি করে দেয়া স্ট্যাটাসের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে। ছাত্রলীগের কর্মী আসাদ রিগান স্ট্যাটাসে উল্লেখ করেন, জাতির জনক বঙ্গবন্ধুকে অসম্মান করে স্ট্যাটাস দেয়া ব্যক্তি ও শেয়ারকারী বায়জিদকে আইনের আওতায় আনা হোক।

বঙ্গবন্ধুকে অসম্মান করে স্ট্যাটাস শেয়ারকারী বায়জিদকে আইনের আওতায় আনার দাবি জানিয়ে মামুন শেখ উল্লেখ করেন, কাউখালি নদী ও মঠবাড়িয়া নদীর ঠোডা পর্যন্ত নদী পথে চাল চুরি, সার চুরি, কয়লা চুরি, লবন চুরিসহ সমস্ত চোরাকারবারির মুল হোতা বায়জিদকে আইনের আওতায় আনতে হবে।

উল্লেখ্য’ ঠিকাদার উৎপল কুমার সাহাকে কুপিয়ে জখম করার অভিযোগে পিরোজপুর বলাকা ক্লাব রোডের মোঃ মাইনুল হোসেন(সমীর)এর ছেলে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জিদ হোসাইনকে প্রধান আসামি করে গত ২১ মে ২০২০ ইং তারিখ পিরোজপুর সদর থানায় মামলা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।