TadantaChitra.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অ্যালকোহল পানে স্বামী-স্ত্রীসহ ৫ জনের মৃত্যু

প্রকাশিত : মে ২৭, ২০২০, ০৮:৪০

অ্যালকোহল পানে স্বামী-স্ত্রীসহ ৫ জনের মৃত্যু

চৌধুরী নুপুর নাহার তাজ‍ঃ দিনাজপুরের বিরামপুরে অ্যালকোহল পানে স্বামী-স্ত্রীসহ ৫ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর ১টার মধ্যে একে একে পাঁচজনের মৃত্যু ঘটে।

মৃতরা হলেন- বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রামের আনোয়ার হোসেনের পুত্র আ. মতিন (২২), সুলতান আলীর ছেলে মহসীন আলী (২৭) ও তোজাম্মেলের ছেলে আজিজুল (৩০), হঠাৎ পাড়া মহল্লার স্বামী শফিকুল (৫৫) ও স্ত্রী মঞ্জুয়ারা (৩৫) ।

পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল জানান, বিরামপুর শহরের অনেক হোমিও দোকানে অবাধে অ্যালকোহল বিক্রি হয়। মঙ্গলবার তারা অ্যালকোহল পান করে। সন্ধ্যা থেকে তারা অসুস্থ বোধ করলে বুধবার ভোর রাতে একে একে তিনজন মারা যায়। পরে দুপুরের দিকে আরও দুজন মারা যায়।

খবর পেয়ে বুধবার সকালে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, সার্কেল এএসপি মিথুন সরকার ও বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে লাশগুলো থানা হেফাজতে নিয়েছেন।

মৃত মহসীনের বাবা সুলতান আলী জানান, তারা আগে থেকেই মাদকাসক্ত ছিল। অ্যালকোহল পানের পর অসুস্থ হয়ে তারা মারা গেছে।

ওসি মনিরুজ্জামান জানান, নেশা পানে পাঁচজনের মৃত্যুর কথা তারা জেনেছেন। তবে কি ধরনের নেশা তারা পান করেছিল তা পরীক্ষার জন্য লাশ দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। অসুস্থ অন্যদের চিকিৎসা চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।