TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমোহনে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও ত্রাণ বিতরণ দিলেন এমপি শাওন

প্রকাশিত : মে ২৮, ২০২০, ১১:৪৮

লালমোহনে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও ত্রাণ বিতরণ দিলেন এমপি শাওন

আব্দুস সাত্তার‍ঃ ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ, রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে টর্ণেডোর ছোবলে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

বৃহস্পতিবার সকালে উপজেলার পশ্চিম চর উমেদ, রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে ক্ষতিগ্রস্ত এলাকা সরেজমিনে পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। ২৭ মে ২০২০ দিবাগত রাত ১০টায় টর্ণেডোর আঘাতে পশ্চিম চর উমেদ, রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে প্রায় ২’শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত হয়। এতে অনেকের টিনের চালা উড়িয়ে নিয়ে অন্যত্র ফেলে দিয়েছে। বিধ্বস্ত হয়েছে অনেক গাছ।

এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, প্রকল্প কর্মকর্তা অপুর্ব দাস, ঢাকা উত্তর যুবলীগ নেতা সেলিম খান, ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মিয়া, গোলাম মোস্তফা মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।