TadantaChitra.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমোহনে করোনায় একজনের মৃত্যু

প্রকাশিত : মে ২৮, ২০২০, ১২:০০

লালমোহনে করোনায় একজনের মৃত্যু

ভোলা প্রতিনিধিঃ ভোলার লালমোহন সদর হাসপাতালে আলমগীর (৫০) জ্বর-শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ব্যাক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। গত ২৩ মে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার চরভূতা ইউনিয়নের হরিগঞ্জ বাজার এলাকায়। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য ঢাকা ল্যাবে পাঠানো হলে বুধবার (২৭ এপ্রিল) রাতে রিপোর্ট পজেটিভ আসে।

মৃত ওই ব্যক্তির সংস্পর্শে আসায় লালমোহন স্বাস্থ্য কমপ্লেক্সে তিন জন ডাক্তারসহ বেশ কয়েকজন নার্স ও স্টাফকে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

এদিকে বোরহানউদ্দিনের এক স্বাস্থ্যকর্মীসহ জেলায় নতুন করে আরো ৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, বোরহানউদ্দিনে ২ জন ও লালমোহনে ২ জন রয়েছে। এ নিয়ে ভোলা জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩ জনে।

সিভিল সার্জন রতন কুমার ঢালী এসব তথ্য নিশ্চিত করেছেনে। আক্রান্তদের সবাইকে আইসোলেশনের রাখার পাশাপাশি সংশ্লিষ্ট বাড়ি লকডাউন করা হবে বলেও জানান তিনি।

ভোলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছে এপর্যন্ত ভোলা থেকে ১ হাজার ৪৩৪ জনের নমুনা সংগ্রহ করে করে পরীক্ষার জন্য ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছিল। রিপোর্টের ফলাফল এসেছে ১ হাজার ১০১ জনের। এর মধ্যে নেগেটিভ এসেছে ১ হাজার ৬৮ জনের এবং পজেটভ ৩৩ জনের।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।