TadantaChitra.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপির নেতার দাফনে ছাত্রলীগ

প্রকাশিত : মে ৩০, ২০২০, ১৬:২৫

বিএনপির নেতার দাফনে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রামঃ ছাত্রজীবনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতা ছিলেন। বিএনপির মনোনীত ইউনিয়ন পরিষদের দুইবার নির্বাচিত চেয়ারম্যানও ছিলেন। কুমিল্লা উত্তর জেলা বিএনপির প্রচার সম্পাদক এবং দেবিদ্বার উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম ভূইয়াঁ গতকাল রাতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

তার মৃত্যুতে বিএনপি কেন্দ্রীয় মহাসচিব এবং স্থানীয় বিএনপি নেতারা শোকও প্রকাশ করেছেন।

কিন্তু করোনা আক্রান্ত এই বিএনপি নেতার লাশ দাফন কাফন কে করবে? অনেক ক্ষেত্রে যেখানে দেখা যাচ্ছে রক্তের সম্পর্কের লোকজনই এগিয়ে আসছে না। দলের সমর্থকরা তো অনেক দূরের বিষয়। আর দলের নেতারা তো শোকবাণী দিয়েই দায়িত্ব শেষ।

স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ফোন করলেন উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি অনিককে। অনিকরা ৪১ জন ছাত্রলীগ নেতাকর্মী নিয়ে “হ্যালো ছাত্রলীগ ওরা ৪১ জন” নামের একটি টিম গঠন করেছে।

করোনাকালীন যেকোনো সঙ্কটে এই টিম সবখানে ছুটে যাচ্ছে। স্থানীয়দের সহায়তা নিয়ে ওরা ৪১ জনের টিমই ওই বিএনপি নেতার দাফন কাফন শেষ করলেন। বিএনপির ওই নেতার দলের কেউ এগিয়ে আসেনি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।