TadantaChitra.Com | logo

৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

সংকটকালেও বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি

প্রকাশিত : জুন ০৩, ২০২০, ১৫:৪৩

সংকটকালেও বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি

ঢাকা: ময়মনসিংহের মুক্তাগাছায় জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জাকির হোসেন বাবলুর নেতৃত্বে বিএনপি নেতা-কর্মীরা করোনা সংকটে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। মুক্তাগাছা উপজেলা ও পৌরসভার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

১৬ মে উপজেলার দুল্লা ইউনিয়নে ৫০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণের পর আওয়ামী লীগের একটি কুচক্রী মহল নেতা-কর্মীদের মামলাসহ নানাভাবে হয়রানির হুমকি দিয়ে আসছিল। এরই অংশ হিসাবে উদ্দেশ্য প্রণোদিতভাবে দুল্লা ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক ও যুবনেতা জাকির হোসেনের নামে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে বলে অভিযোগ করেছেন আজিজুল হক, জাকির হোসেন এবং তাদের পরিবার। উল্লেখ্য যে , মামলায় বর্ণিত ঘটনাস্থল আজিজুল হক ও জাকির হোসেনের বাড়ি থেকেও পাঁচ কিলোমিটারের অধিক দূরে।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জাকির হোসেন বাবলু বলেন, করোনা সংকটে আমাদের মানবিক কার্যক্রমে ইর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল ষড়যন্ত্রমূলকভাবে দলের পরিক্ষিত নেতা-কর্মীদের মামলা দিয়ে হয়রানি করছে। আমরা হয়রানিমূলক মামলা দায়েরের নিন্দা এবং অবিলম্বে প্রত্যাহারের দাবি জানাই। আমি দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই, মামলা-হামলায় বিএনপি নেতা-কর্মীরা ভীত নয়। আমাদের মানবিক খাদ্য সহায়তা কার্যক্রম চলবে ।

 

তদন্ত চিত্র/বিসি

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।