TadantaChitra.Com | logo

২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

গভীর রাতে তিতুমীর কলেজের কর্মচারীদের উপর বর্বর হামলায় কলেজ ছাত্রদলের নিন্দা

প্রকাশিত : জুন ০৩, ২০২০, ১৫:৫১

গভীর রাতে তিতুমীর কলেজের কর্মচারীদের উপর বর্বর হামলায় কলেজ ছাত্রদলের নিন্দা

ঢাকা: রাজধানীর সরকারি তিতুমীর কলেজের কর্মচারীদের উপর করোনার নমুনা সংগ্রহের জন্য অস্থায়ী বুথের স্বেচ্ছাসেবকরা হামলা করে এ সময় স্বেচ্ছাসেবীরা কর্মচারীদের বাসভবনেও হামলা চালিয়েছে এতে কলেজের ২৫/৩০ কর্মচারী আহত হয়েছেন।

আহত কলেজ কর্মচারীরা জানান, রাত ২টার দিকে ছেলেদের থাকার জায়গায় একজন মেয়েকে ঘোরাঘুরি করতে দেখা যায়। ভেতরে প্রবেশ করতেই করোনা বুথের দু’জন ছেলে এবং একজন মেয়েকে একসঙ্গে অসৌজন্যমূলকভাবে থাকতে দেখা যায়।

কলেজের কর্মচারীদের কয়েকজন এতে বাধা দেয়ায় তাদেরকে লাঠিপেটা, ঘরবাড়ি ভাংচুর, চাপাতি দিয়ে কোপানো হয়। এছাড়া ঘরে থাকা ঘুমন্ত শিশু-বৃদ্ধ-নারীদেরকেও নির্যাতন ও মারপিট করা হয়েছে।

২৫ মার্চ স্টাইলে বর্বর হামলা করেছে করোনা বুথের কর্মীরা। কলেজের স্টাফদেরকে কুপিয়ে আহত করেছে, মা-বোনদের শারীরিক নির্যাতন করার পর তালাবন্দি করে দেয়।

ধারালো চাপাতির কোপে তিতুমীর কলেজের কর্মচারী জাবেদ ও শাহাবুদ্দীনের অবস্থা গুরুতর হলেও তাদেরকে হাসপাতালে পাঠানোর সুযোগও দেয়া হয়নি বলে জানান এক কলেজ কর্মচারী।
তিতুমীর কলেজ ছাত্রদল এর দপ্তর সম্পাদক সোহাগ মোল্লা এক বার্তা এসব তথ্য নিচ্শিত করেছেন।

তিতুমীর কলেজ ছাত্রদলের সভাপতি তসলিম আহসান মাসুম ও সাধারণ সম্পাদক আমিনুল হক হিমেল এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বলেন, ‘যতটুকু শুনেছি আমাদের স্টাফদের অনেক বর্বরভাবে পেটানো হয়েছে। শিক্ষক কর্মচারীদের সাথে আলোচনা করে আমরা করনীয় ঠিক করবো।’ নেতৃত্বদ্বয় অবিলম্বে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।