TadantaChitra.Com | logo

১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সঙ্গীত পরিচালক মীর হাসান স্বপনের সঙ্গীতে গাইলেন পূর্ণ শ্রাবন

প্রকাশিত : জুন ০৪, ২০২০, ০৮:৩৩

সঙ্গীত পরিচালক মীর হাসান স্বপনের সঙ্গীতে গাইলেন পূর্ণ শ্রাবন

বিনোদন রিপোর্টঃ সময়ের ব্যাস্ততম ও গুনী সঙ্গীত পরিচালক মীর হাসান স্বপনের সঙ্গীতে গাইলেন উদীয়মান ও সম্ভাবনাময়ী কণ্ঠশিল্পী পূর্ণ শ্রাবণ। এই শ্রাবণের নিরবতা শিরোনামের চমৎকার গানটি লিখেছেন ও সুর করেছেন সঙ্গীত পরিচালক মীর হাসান স্বপন নিজেই।

রাজধানীর মগবাজার কিউ পয়েন্ট স্টুডিওতে গানটির কাজ ইতিমধ্যে শেষ হয়েছে।খুব শিঘ্রই গানটি প্রতিষ্ঠিত কোনো ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

ছোট বেলা থেকে গানের প্রতি বেশ ঝোঁক উদীয়মান এই কণ্ঠশিল্পীর। শুরুতে নিজের মত করে সঙ্গীত চর্চা করলেও পরবর্তীতে হিমাদ্রী বিশ্বাসের কাছে সঙ্গীতে তালিম নেন পূর্ণ শ্রাবণ। নিয়মিত স্টেজ শোতে ব্যাস্ত এই শিল্পীর এবারেই প্রথম বাজারে আসছে নিজের মৌলিক গান।

এই বিষয়ে কণ্ঠশিল্পী পূর্ণ শ্রাবন বলেন,আমি ছোট বেলা থেকেই গানকে নিজের সাথে সঙ্গী করে নিয়েছি,গানই যেন আমার নেশা, তবে এবারই প্রথম নিজের মৌলিক গান বাজারে প্রকাশ পাবে এটা আমার কাজে বেশ ভালোলাগার বিষয়।তাছাড়া সময়ের ব্যাস্ততম ও গুনী কম্পোজার স্বপন ভাইয়ের কথা সুর ও সঙ্গীতে গান করছি এটা আমি বলবো আমার সৌভাগ্য। সবার ভালোবাসা নিয়ে আমৃত্যু সঙ্গীতের সাথে থাকবো এমনটাই আশা করছি।

মীর হাসান স্বপন বলেন, পূর্ণ শ্রাবনের গলা বেশ,ফোক ধাঁচের গলা হলেও আধুনিক গান ও তার গলায় বেশ ভালোই লাগবে,আমার কথা, সুরে ও সঙ্গীতের এই গানটি আশা করছি সবার প্রশংসা কুড়াবে।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।