TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম সাংবাদিক লাঞ্ছিত: দুই পুলিশ ক্লোজড

প্রকাশিত : জুন ০৮, ২০১৮, ২০:২৮

চট্টগ্রাম সাংবাদিক লাঞ্ছিত: দুই পুলিশ ক্লোজড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: নগরের আগ্রাবাদের বাদামতল মোড়ে স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোরের ক্যামেরাপারসন আহাদুল ইসলাম বাবুকে লাঞ্ছিত করে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. মশিউর রহমান ও তার সহযোগীরা। শুক্রবার (৮ জুন) বিকাল সাড়ে ৬টায় আগাবাদ বাদামতলী মোড়ে এ ঘটনা ঘটে।

ক্যামেরা পারসন আহাদুল ইসলাম বাবু ও গাড়ির চালক আজিম উদ্দিনকে বাঁচাতে গিয়ে সার্জেন্ট মো. মশিউর রহমানের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছে নিউজটোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার নয়ন বড়ুয়া জয়।

সাংবাদিক নয়ন বড়ুয়া জয় বলেন, আগ্রাবাদ বাদামতলী মোড়ে সার্জেন্ট মো. মশিউর রহমান আকস্মিকভাবে এসে আমাদের গাড়ির চালককে নামিয়ে মারধর শুরু করেন। ক্যামেরা বের করায় আমাদের ক্যামেরাপারসন আহাদুল ইসলাম বাবুকেও বেদম মারধর ও গালিগালাজ করে এবং দেখে নেওয়ার হুমকি দেয়। আমি তাদের বাঁচাতে গেলে আমাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. মশিউর রহমান ও সাখাওয়াত এবং তাদের সহযোগীরা।

ঘটনাস্থলে সাংবাদিক নেতারা

সাংবাদিক লাঞ্ছিত হওয়ার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী , সিইউজের সাবেক সহ সভাপতি নিরূপম দাশগুপ্ত, সিইউজের নির্বাহী সদস্য উত্তম সেনগুপ্ত, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, টিভি ক্যামরা পারসন অ্যাসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিব, সাধারণ সম্পাদক শামসুল আলম বাবুসহ সাংবাদিক নেতা ও কর্মরত সাংবাদিকরা।

ঘটনাস্থলে ট্রাফিক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা

সাংবাদিক নেতারা ঘটনাস্থলে জড়ো হওয়ার পরপর ছুটে আসেন ট্রাফিক পুলিশের উপ-পুলিশ কমিশনার (বন্দর) ফাতিহা ইয়াছমিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বন্দর-পশ্চিম) ছত্রধর ত্রিপুরা, ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত‍া একেএম মহিউদ্দিন সেলিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা সাংবাদিক নেতাদের জানান, এ ঘটনায় অভিযুক্ত সার্জেন্ট মো. মশিউর রহমান ও সাখাওয়াতকে তাৎক্ষণিকভাবে ক্লোজড করা হয়েছে। ঘটনা তদন্তে একটি কমিটি গঠন

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।