TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাস্থ্যসেবা বিভাগের সচিবকে বদলী, নতুন সচিব আব্দুল মান্নান

প্রকাশিত : জুন ০৪, ২০২০, ০৯:০৯

স্বাস্থ্যসেবা বিভাগের সচিবকে বদলী, নতুন সচিব আব্দুল মান্নান

নিজস্ব প্রতিবেদকঃ স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে সরিয়ে দেওয়া হয়েছে। করোনাভাইরাস মোকাবিলায় স্বাস্থ্যসেবা বিভাগের ভূমিকা নিয়ে নানা আলোচনা-সমালোচনার মধ্যে আজ বৃহস্পতিবার আসাদুল ইসলামকে বদলি করে পরিকল্পনা বিভাগের সচিব করা হয়েছে।

স্বাস্থ্যসেবা বিভাগে নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো. আব্দুল মান্নান। আজ বদলির এই আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

গত কিছু দিন ধরেই স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে সরিয়ে দেওয়া হচ্ছে বলে আলোচনা চলছিল। এমনকি এই পদে আব্দুল মান্নান আসছেন, সেটাও জানাজানি হয়ে যায়।

সরকারের এই সিদ্ধান্ত জানাজানির পর সামাজিক যোগাযোগের মাধ্যমে আব্দুল মান্নানকে অনেকে অভিনন্দনও জানান।আব্দুল মান্নান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক ছিলেন। এ ছাড়া তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক শিক্ষা উপদেষ্টা অধ্যাপক আলাউদ্দিন আহমেদের একান্ত সচিবের দায়িত্ব পালন করেছেন। তাঁর বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলায়।

আজ তিনজন অতিরিক্ত সচিবকে পদোন্নিত দিয়ে সচিব করা হয়েছে। এর মধ্যে বরিশালের বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়াসিন চৌধুরীকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব, বিসিএস প্রশাসন একাডেমির এমডিএস (অতিরিক্ত সচিব) মোছা. আছিয়া খাতুনকে সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ইয়াকুব আলী পাটোয়ারীকে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।