TadantaChitra.Com | logo

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চুনারুঘাটে আ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচারের সময় জনতার হাতে আটক তিন

প্রকাশিত : জুন ০৬, ২০২০, ০৮:৪৭

চুনারুঘাটে আ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচারের সময় জনতার হাতে আটক তিন

আব্দুর রাজ্জাক রাজুঃ অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সে করে গাঁজা পাচারকালে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল সহ তিনজনকে আটক করেছে জনতা। (৬ জুন শনিবার) সকালে চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়নের হলহলিয়া গ্রামে এলাকাবাসী মাদক আটক করে পুলিশকে খবর দিলে থানার এসআই শহিদুল এএসআই উস্তার মিয়া ইমন একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের থানায় নিয়ে আসেন।

এসময় অ্যাম্বুলেন্স তল্লাশী করে ১৫কেজি গাঁজা পাওয়া যায়।

আটককৃত আসামীরা হলো-উপজেলার সাদ্দাম বাজার হাপ্টারহাওর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার পুত্র মনা (২৫) বড়াইল গ্রামের শফিক মিয়ার পুত্র মোঃ শরিফ উদ্দিন (২২) একই গ্রামের আঃ রউপ মিয়ার পুত্র আশিক মিয়া(২৫)। এছাড়াও এদিকে গত রাতে ৫২০পিছ ইয়াবা সহ আবু সায়েদ সোহাগ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীমঙ্গল র‌্যাব ।

চুনারুঘাট উপজেলার আসামপাড়া আকিব ব্রিকস ফিল্ডের কাছ থেকে মোটরসাইকেল সহ তাকে আটক করা হয়। পরে তাকে চুনারুঘাট থানায় সোপর্দ করা হয়েছে। সে হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের আবু তালেবের ছেলে। যানাযায়,আটক মনা ইউপি সদস্য সোনাই মেম্বার হত্যার আসামি ও হবিগঞ্জ জেলখানাতে সে মাদক ব্যবসা করে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।