TadantaChitra.Com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাপু মেম্বার কে ঘায়েল করতে বন্ধীদশা নাটকের তীব্রনিন্দা প্রতিবাদ জানিয়েছেন ওয়ার্ডবাসী

প্রকাশিত : জুন ০৬, ২০২০, ১৭:৫৯

সাপু মেম্বার কে ঘায়েল করতে বন্ধীদশা নাটকের তীব্রনিন্দা প্রতিবাদ জানিয়েছেন ওয়ার্ডবাসী

চুনারুঘাট প্রতিনিধিঃ ইউপি সদস্য শফিকুর রহমান সাপু কে ঘায়েল করতে বন্ধীদশা থেকে উদ্ধার নাটক সাজানোর প্রতিবাদ করেছেন ওয়ার্ডবাসী।তিনি চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার। সম্প্রতি হবিগঞ্জের স্থানীয় কয়েকটি অনলাইন পত্রিকায় সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে খবর প্রচার করার অভিযোগ তুলে ধরেন সাপু মেম্বার।

তিনি বলেন,তার চাচাতো ভাই হাবিবুর রহমান বাহার গংদের সাথে পুর্ববিরোধ চলে আসছিল।বাহারের পরিবার নিয়ে চুনারুঘাট পৌরশহরে বসবাস করেন। গত ২জুন মঙ্গলবার বাহারের পুত্র গ্রামের বাড়ি ছয়শ্রীতে আম পারতে আসেন।

এ সময় সাপু মেম্বারের ভাই মাহবুব এর টিনের ঘরে আম না পালানোর জন্য বললে উভয়ের মাঝে তর্ক হয়। সামান্য তর্কাতর্কির জের ধরে প্রতিপক্ষ বাহার এর ছেলে নিজ ঘরে তালা বন্ধী হয়ে নাটক করে চুনারুঘাট থানায় খবর দেয়। পুলিশ এসে ভিকটিম কে তার ঘরে তারা বদ্ধ পায়।এ ঘনায় এলাকায় ধূমজাল সৃষ্টি হয়েছে।সচেতন মহলের মাঝে সমালোচনার ঝড় বইছে।

এর পুর্বেও সাপু মেম্বারকে সরকারি কাজে বাধা, মিথ্যা অপবাদ দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।তিনি তার সঠিক বিচার দাবী করেন। স্থানীয় চেয়ারম্যান-সনজু চৌধুরী বলেন- আমার ইউনিয়ন পরিষদের মেম্বার এ রকম কাজ করতে পারে না

।আমি এর তীব্র নিন্দা জানাই। উপজেলা মেম্বার সমিতির সভাপতি আঃ মালেক মেম্বার ও সেক্রেটারী দুলাল মেম্বার এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আমরা জনপ্রতিনিধি- আমাদের প্রতিপক্ষ থাকাটা স্বাভাবিক কিন্তু এ ভাবে মিথ্যা অপবাদ দিয়ে নাটক সাজানো মোটেই উচিৎ হয়নি। উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক- হাছন আলী মেম্বার বলেন, বারবার সাপুকে টার্গেট করে বিপদমুখি করা হচ্ছে কেন।সেদিন সাপু মেম্বার ঘটনাস্থলে ছিল না।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।