TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গোপালগঞ্জে পবিত্র রমজান উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশিত : জুন ০৯, ২০১৮, ০৪:৪৯

গোপালগঞ্জে পবিত্র রমজান উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও ইফতার মাহফিল

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে মাহে রমজান উপলক্ষ্যে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল করেছে বঙ্গবন্ধু পরিষদ। মঙ্গলবার বঙ্গবন্ধু পরিষদ বশেমুরবিপ্রবি ও গোপালগঞ্জ জেলা শাখার যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জেলা নির্বাচন অফিসের সভা কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ বশেমুরবিপ্রবিশাখার আহবায়ক অধ্যাপক ড. মোঃ শাহজাহান।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক, বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার আহবায়ক এস এম হুমায়ূন কবীর, বশেমুরপ্রবি শাখার যুগ্ম আহবায়ক ও মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক তাপস বালা, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক মো: শফিকুল ইসলাম, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক এমরান হোসেন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মশিউর রহমান, জেলা শাখার যুগ্ম আহবায়ক কবি রবীন্দ্রনাথ অধিকারী, সরকারী বঙ্গবন্ধ কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আমিনুল করিম, বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সদস্য ও বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্ট্রার ফারজানা তন্নি, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সদস্য মিজানুর রহমান মানিক, জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের জেলা শাখার সদস্য চৌধুরী হাসান মাহমুদ, সাংবাদিক শিমুল খান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু পরিষদ বশেমুরপ্রবি শাখার সদস্য সচিব ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক ড. রাজিউর রহমান। পরে ইফতার মাহফিল ও দেশ ও জাতির কল্যান কমনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
এরআগে গত ৪ জুন বঙ্গবন্ধু পরিষদ বশেমুরপ্রবি শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে পুষ্পস্তাবক অর্পন করে বিন¤্র শ্রদ্ধা জ্ঞাপন, কবর জিয়ারত ও বিশেষ মোনাজাতে অংশ নেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।