TadantaChitra.Com | logo

৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

ভোলায় স্বাস্থ্যবিধি না মেনেই বিতরন হচ্ছে সরকারি অনুদান।

প্রকাশিত : জুন ০৮, ২০২০, ১৬:৪৭

ভোলায় স্বাস্থ্যবিধি না মেনেই বিতরন হচ্ছে সরকারি অনুদান।

ভোলা প্রতিনিধি: ভোলায় কোভিড ১৯’র বৈশ্বিক মহামারিতে ও সরকারের দেয়া স্বাস্থ্য বিধি না মেনেই বিতরন করা হচ্ছে সরকারি অনুদান। ৮ জুন সোমবার ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদের কম্পাউন্ডে এই চিত্র দেখা যায়।

সেখানে সমাজসেবা অধিদপ্তরের অধীনে বয়স্ক ও বিধবাদের জন্য সরকারি অনুদানের টাকা বরাদ্ধ করা হয়। বরাদ্ধ কৃত অনুদান নেয়ার ক্ষেত্রে মানা হচ্ছেনা সরকার ঘোষিত কোন স্বাস্থ্য বিধি। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন বলেন,

আমরা চেষ্টা করছি সামাজিক দুরত্ব বজায় রেখে অনুদান বিতরনে। আসলে গ্রামের এই গরীব মানুষগুলো কিছুতেই মানছেন না স্বাস্থ্য বিধি। আমরা ভবিষ্যতে স্বাস্ত্য বিধি মেনে কিভাবে অনুদানের অর্থ বরাদ্ধ করা যায় তার দিকে দৃষ্টি রাখবো।

এ বিষয়ে পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা জানান, নৌ-বাহিনী ও মেজিস্ট্রেট দিয়ে ও আমরা চেষ্টা করছি স্বাস্থ্য বিধি মানার জন্য। কিন্তু মানুষ কিছুতেই সরকারি স্বাস্থ্য বিধি মানছেনা ।

এই অবস্থায় আমি জেলা প্রশাসনের হস্তক্ষ্যপ কামনা করছি। জেলা প্রশাসক মাসুদ আল সিদ্দিকির সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মুঠো ফোনে তাকে পাওয়া যায়নি। এইচ এম নাহিদ, ভোলা । ০১৭১৬১৮৭৩৮৫

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।