TadantaChitra.Com | logo

৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এবং প্রধানমন্ত্রীর নির্দেশে জনগনের পাশে আছি: আজিজুল ইসলাম

প্রকাশিত : জুন ১২, ২০২০, ১৫:০১

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এবং প্রধানমন্ত্রীর নির্দেশে জনগনের পাশে আছি: আজিজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: নিজ এলাকার গরীব দুঃখী ও মেহনতী মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো : আজিজুল ইসলাম।

তিনি দায়িত্ব নেওয়ার আগে অনেকটাই অবহেলিত ছিলো এ এলাকার মানুষ। আজিজুল ইসলাম দায়িত্ব নেওয়ার পরে সরকারী অনুদান এবং ব্যক্তিগত অর্থায়নে রাস্তা-ঘাট সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড অব্যাহত রেখেছেন।

ষোলঘর ইউনিয়ন পরিষদের কোন সরকারী ভবন ছিল না। ভাড়া অফিসেই চলতো ইউনিয়ন পরিষদের প্রাতিষ্ঠানিক কার্যক্রম।

আজিজুল ইসলাম, নিজস্ব অর্থায়নে প্রায় দুই কোটি টাকা মূল্যের ১৪ শতক জমি কিনে ভরাট করে ইউনিয়ন পরিষদের নামে রেজিস্ট্রেশন করেছেন।

তিনি এলাকার মানুষের ভালোবাসার পাশাপশি ২০১৮ সালে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কর্তৃক স্বর্নপদক পান। এরই ফলশ্রুতিতে অবহেলিত ইউনিয়ন পরিষদটি হয়ে যায় মডেল ইউনিয়ন পরিষদ।

করোনা সংক্রমণ রোধে শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. আজিজুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে প্রায় দুই হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

তিনি করোনা মোকাবেলায় দুর্যোগপূর্ণ এই সময়ে নিজ উদ্যোগে দুই হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা করেন। এলাকার কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পিয়াজ, এক লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি ডাল ও একটি করে সাবান দিয়েছেন। এই ধারা এখনও অব্যাহত রয়েছে।

জানা যায়, আজিজুল ইসলাম বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) এর আজীবন সদস্যের মধ্যে এলজিএসপি’তে ’এ’ গ্রেডভুক্ত (ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০১৮) সফল চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদক প্রাপ্ত।

এ বিষয়ে মো. আজিজুল ইসলাম জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শকে বুখে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনগনের সেবা করে যাচ্ছি। ভবিষ্যতেও করে যাবো। ষোলঘর ইউনিয়ন বাসীর জন্য আমার জীবন উৎসর্গ করতেও আমি রাজি আছি। তারা যেমন বর্তমানে আমার পাশে আছে ভবিষ্যতেও তাদের পাশে চাই। কারণ তাদের ভোটের কারণেই আমি এই জনপদের সেবা ও জনকল্যান মূলক কাজ করতে পারছি।

 

তদন্ত চিত্র/সিসি

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।