TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বীরগঞ্জে কুকুরের হামলায় ৮ বছরের শিশু সিয়াম দিমেক হাসপাতালে মৃতুর সাথে পাঞ্জা লড়ছে

প্রকাশিত : জুন ১৭, ২০২০, ১৭:৪৮

বীরগঞ্জে কুকুরের হামলায় ৮ বছরের শিশু সিয়াম দিমেক হাসপাতালে মৃতুর সাথে পাঞ্জা লড়ছে

 

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড সংলগ্ন পূর্ব জগদল গ্রামের আদিবাসী (সাঁওতাল) সম্প্রদায়ের বিষু, সুনিরাম, সুতিরাম, নারায়ণ, সোম, রবি’র ৭/৮ টি পোশা কুকুর প্রতিনিয়ত এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে। তাদের পোশা কুকুরের আতংকে রাস্তা দিয়ে যাওয়া মটর সাইকেল, বাই সাইকেল আরোহী ব্যক্তিদের প্রতিনিয়ত আক্রমণের শিকার হতে হয়।
একাধিক মটর সাইকেল আরোহী নিজেকে বাঁচাতে গতি বাড়িয়ে দূর্ঘটনার কবলে পড়েছে। প্রতিবেশী সৈয়দ আলীর শিশু সন্তান সিয়াম (৮) বাড়ীর বাইরে খেলার সময় ১৫ জুন সকাল ৮ টায় তাদের কুকুরের কামড়ে শিশুটিকে ক্ষত বিক্ষত করলে এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে তার পিতার হাতে তুলে দেয় এবং তারা শিশুটিকে তাৎক্ষনিক বীরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দ্রুত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে শিশুটি দিমেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শিশুটির বাবা জানায়, সিয়ামের মাথায় ও গলায় আঘাত খুবই গুরুতর। ডাক্তার বলেছে শিশুটির বিভিন্ন যায়গায় কামড় দিয়ে মাংশ তুলে নিয়েছে।
সৃষ্টিকর্তাকে ডাকুন বাকিটুকু উনার ভরসা। বর্তমানে তিনি আইনী পদক্ষেপের মাধ্যমে ন্যয় বিচার কামনা করেন। অপর দিকে বীরগঞ্জ পৌর শহর সহ উপজেলার বিভিন্ন স্থানে বেওয়ারীশ কুকুরের উপদ্রব বেড়েছে যা প্রশাসনের দৃষ্টি দেওয়া প্রয়োজন বলে মনে করছেন এলাকাবাসী


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।