TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারিদের বিরুদ্ধে সাড়াশি অভিযান

প্রকাশিত : জুলাই ০৪, ২০২০, ১৬:৫৯

মানিকগঞ্জে তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারিদের বিরুদ্ধে সাড়াশি অভিযান

মানিকগঞ্জ প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে গতরাত থেকে মানিকগঞ্জব্যাপী আইন শৃঙ্খলা বাহিনী র‍্যাব,পুলিশ শীর্ষ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাড়াশী অভিযানে নেমেছে।

এদিকে গতরাতে পুলিশ সুপার কার্যালয়ে বৈঠকে যেকোনো মুল্যে জেলার শীর্ষ মাদক কারবারিদের গ্রেফতারের নির্দেশনা দেয়া হয়। ইতিমধ্যে জাতীয় দৈনিক গুলোতে জেলার তালিকা ভুক্ত শীর্ষ ৩ মাদক ব্যবসায়ী সম্পর্কে বিস্তারিত প্রকাশিত হয়।

শীর্ষ মাদক ব্যবসায়ীর তালিকায় যাদের নাম আসে তারা হলেন-১। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও জেলা যুবলীগ আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ২।মানিকগঞ্জ ১ এমপি নাইমুর রহমান দুর্জয় এর ভাই জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক শীর্ষ ইয়াবা কারবারী মাহবুবুর রহমান জনি ৩। বহু মাদক মামলার আসামী বাশার।

প্রসঙ্গত যে, বিগত কয়েক দিনে দেশের জাতীয় পত্রিকায় ও ইলেকট্রনিক মিডিয়ায় সাবেক জাতীয় তারকা ক্রিকেটার ও মানিকগঞ্জ ১ আসনের সাংসদ এম নাইমুর রহমান দুর্জয়ের ঘুষ,দূর্নীতি, অনৈতিকতা ও মাদক সম্পৃক্ততার বিস্তারিত প্রকাশিত হয়।প্রকাশিত সংবাদে এরই মধ্যে দেশব্যাপী জনমনে চরম নেতিবাচক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।আর দলীয় সাংসদের এহেন কর্মকাণ্ডে দল ও সরকারের শীর্ষ মহলও চরম ক্ষুব্ধ ও বিব্রত।এরই প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কঠোর নির্দেশনায় মাদকের কারবারি দের গ্রেফতারে অভিযান চলছে।

ইতিমধ্যে পুলিশ সুপার গতবছর থেকেই জেলাব্যাপী মাদক নির্মূলে জোড়ালো পদক্ষেপ গ্রহণ করলেও রাজনৈতিক প্রভাবে কিছু ব্যক্তির সম্পৃক্ততায় তা নির্মুল সম্ভব হয়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।