TadantaChitra.Com | logo

২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

প্রতারণার দায়ে মাই স্টাইলের পরিচালক নুরে আলম গ্রেফতার

প্রকাশিত : জুলাই ১৭, ২০২০, ১৬:৪৯

প্রতারণার দায়ে মাই স্টাইলের পরিচালক নুরে আলম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: প্রতারণার দায়ে মাই স্টাইল লিমিটেড নামক অননুমোদিত অবৈধ এমএলএম কোম্পানির ডিরেক্টর প্রতারক নুরে আলমকে আজ সকাল ১০টায় বাড্ডা লিংক রোড এলাকা থেকে গ্রেফতার করেছে রামপুরা ও বাড্ডা থানা পুলিশ।
এই প্রতারক এর আগেও ইলিংস সহ বিভিন্ন এমএলএম কোম্পানির মাধ্যমে মিথ্যা প্রলোভনের মাধ্যমে, অসহায় মানুষের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

এখন নুরে আলম তারেক জিয়া পরিষদের সভাপতি মেহেদী হাসান মিঠুর ছত্রছায়ায় মাই স্টাইল নামে নতুন এমএলএম কোম্পানি খুলে নতুন ভাবে প্রতারণা চালিয়ে যাচ্ছে। খোঁজ নিয়ে জানা যায়, প্রতারক নুরে আলমের প্রশ্রয় দাতা বাগের হাট থেকে খুনের দায়ে পলাতক হয়ে ঢাকায় আসে।

সেই খুনি মিঠুই সমাজের প্রতিষ্ঠিত৷ বিভিন্ন ব্যক্তিদের সাথে সখ্যতা তৈরি করে প্রতারণার জাল বুনে নিজেকে মিঠু বস দাবি করছেন। নুরে আলমের মত প্রতারকদের দিয়ে শতশত মানুষকে পথে নামিয়ে এরা হয়ে উঠছে নব্য সাহেদ।

প্রতারিত ভুক্তভোগী জনৈক আতিকুল্লা কর্তৃক রামপুরা থানায় দায়ের করা মামলায় মিঠু চক্রের মুল হোতা নুরে আলমকে গ্রেফতার করেছেন এসআই মমিনুল ইসলাম। রামপুরা থানার মামলা নাম্বার ২৬ ।

এ প্রসঙ্গে জানতে চাইলে রামপুরা থানার ওসি ঘটনার সত্যতা স্বিকার করেন। তিনি বলেন, প্রতারক নুরে আলমের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।