TadantaChitra.Com | logo

২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

যুবতী নারীদের ফাঁদে ফেলে শিলা, সেলিমের মাদক ব্যবসা রমরমা উপ-পুলিশ কমিশনার বরাবর অভিযোগ

প্রকাশিত : জুলাই ১৮, ২০২০, ১৫:৩২

যুবতী নারীদের ফাঁদে ফেলে শিলা, সেলিমের মাদক ব্যবসা রমরমা উপ-পুলিশ কমিশনার বরাবর অভিযোগ

অনলাইন ডেস্কঃ ঢাকা রাজধানীর বনানী কড়াইল বস্তির স্যাটেলাইট এলাকায়। হঠাৎ এক সুন্দরী তরুণী আবির্ভাব ঘটেছে যে কারও প্রথম দেখাতেই আটকে যাবে চোখ। দেখতে রূপবতী। হাল-ফ্যাশনের পোশাক পরনে। সব মিলিয়ে মোহনীয় উপস্থাপনা এই তরুণীর। বয়স ২৮ কিংবা ২৬ বছর। শরীরে জড়ানো অলংকার আর ব্রান্ডের ঘড়িই বলে দেয় কতোটা অত্যাধুনিক তিনি। এসব উপস্থাপন শুধুমাত্র লোক দেখানো। এসবের আড়ালেই এই তরুণী করেন মাদক ও যুবতী নারী দিয়ে দেহ ব্যবসা। গুলশান-বনানী-বারিধারা ডিএসএস উত্তরা সবখানে নারী সাপ্লাই দেওয়া হচ্ছে তার কাজ। নানান ধরনের সাজ-সজ্জায় নিজেকে সাজিয়ে কৌশলে যুবকদের কাছে টেনে হাতিয়ে নেন লাখ লাখ টাকা। স্বর্ণালংকার কিংবা জিনিসপত্র। আর এসব করতে নিজের নাম বদলিয়ে কখনো হয়েছেন তানি, কখনো কখনো এ্যানি। কখনো শাবনুর, কখনো নদী, কখনো বৃষ্টি, নিজের পরিচয় পরিবর্তন করে বিদেশীদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে সরে পড়া সহ অনেক অভিযোগ শিলা ও তার সহযোগী কবুতর সেলিমের বিরুদ্ধে। কবুতর সেলিম ওস্থানীয় কিছু নেতাদের সাথে তার রয়েছে অন্তরঙ্গ সম্পর্ক সেই সুবাদে তার অপকর্ম গুলো দেখেও না দেখার ভান করছে স্থানীয় কিছু লোকজন।

শীলার অপকর্মের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তাদেরকে বিভিন্ন মামলা অথবা নারী কেলেঙ্কারির অভিযোগ দিয়ে থামিয়ে দেয়। ইতিপূর্বে এলাকাবাসী তার মিথ্য‍া মামলাও হয়নি থেকে রক্ষা পাওয়ার জন্য থানায় একাধিক জিডি ও উপ পুলিশ কমিশনার বরাবর ও গণস্বাক্ষর পত্রিকায় প্রকাশিত হওয়া কপি সহকারে জমা দেন। এতে শিলা ক্ষিপ্ত হয়ে বলেন। আমার হাত অনেক উপরে আমি শেখ সেলিম খুব কাছের লোক এভাবেই নিজের পরিচয় দিয়ে বেড়ান ও ১৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর রানু আপার আশীর্বাদে আমাকে সভাপতি পদে বহাল করে কমিটি দেয়া হচ্ছে কিসের কমিটি দেয়া হচ্ছে এই বিষয়ে জিজ্ঞাসা করলে সেগুলো সঠিক উত্তর দিতে পারেনি। অনুসন্ধানে দেখা যায় কিছু তুমি পূর্বে ছিল বানাদিয়া চা দোকানদার হঠাৎ করে আঙ্গুল ফুলে কলাগাছ হওয়ায় জনগণের মনে নানান রকমের প্রশ্ন জাগে।

তার খুব নেকেড টি-টোয়েন্টি বলেন শিলা বিভিন্ন যুবকদেরকে ফাঁদে ফেলে লেখনীর মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে ও মাদক থেকে শুরু করে এমন কোন অপকর্ম নিয়ে যে সে করে না ।

ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করে বেশ কয়েক বছর ধরে নির্বিঘ্নে মাদক ও যুবতী নারী নারীদের দিয়ে রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে। কড়াইল বস্তি স্যাটেলাইটের শিলা।। পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, শিলার বিরুদ্ধে ইতিপূর্বে অনেক অভিযোগ পেয়েছি রাজধানীর অভিজাত এলাকায় অবস্থিত আবাসিক হোটেল, পার্টি সেন্টারগুলোতে হরহামেশাই এমন সুন্দরী ও রুপসী নারীদের আনাগোনা। কিন্তু তাদের মধ্যে ব্যতিক্রম কিছু নারীরা বিভিন্ন সময় যুবকদেরকে ফাঁদে ফেলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছেন। এমন অভিযোগ পাচ্ছি।

শিলার মত আরো অনেক সুন্দরী তরুণী আছে যুবতী নারীর দিয়ে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন। শিলার বিরুদ্ধে একাধিক স্বামী রদবদল এর অভিযোগ উঠেছে। স্বামী থাকা সত্ত্বেও পর পুরুষের সাথে রাত্রিযাপন করা সহ মাদক নারী ব্যবসা ও প্রভাবশালী ব্যক্তিদের নাম ভাঙিয়ে তাদের সুনাম নষ্ট করে নিজের আখের গোছাতে ব্যস্ত হয়ে গেছে শিলা।

এ বিষয় নিয়ে শিলার সাথে কথা বললে, অভিযোগ মিথ্যা বলে দাবি করেন তিনি। অভিযোগ উঠেছে বিদেশি বায়ার শিলার টার্গেট বিভিন্নভাবে কৌশলের ফাঁদে ফেলেছে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

হঠাৎ করে আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে যাওয়ায় জনগনের মনে প্রশ্ন জেগেছে মূলত শিলা কি করে? অন্য দিকে কবুতর ব্যবসায়ী সেলিম তার কবুতর খাদ্যের অন্তরালে বিভিন্ন স্থানে থেকে মাদক সাপ্লাই দিচ্ছে। ঢাকাসহ বিভিন্ন স্থানে শিলার মাধ্যমে মাদক পৌঁছে দিচ্ছে এলাকাবাসী দাবি শিলা কি এমন আলাউদ্দিনের চেরাগ পেয়েছে। হঠাৎ করে নিজেকে সাজিয়ে নিলো? আইনশৃঙ্খলা বাহিনীকে সঠিক বিষয়টি উদঘাটন করার জন্য এলাকাবাসীর দাবি।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।