TadantaChitra.Com | logo

২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

অনুমোদনহীন হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন,পলাশে প্রাণ আরএফএল গ্রুপকে ১০ লাখ টাকা জরিমানা

প্রকাশিত : জুলাই ২৩, ২০২০, ১৬:০৫

অনুমোদনহীন হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন,পলাশে প্রাণ আরএফএল গ্রুপকে ১০ লাখ টাকা জরিমানা

মাহবুব সৈয়দ (নরসিংদী)প্রতিনিধি: নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা এলাকায় প্রাণ-আরএফএল গ্রুপের একটি কারখানাকে অনুমোদনহীন হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বাজারজাতকরণের দায়ে দশ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২২ জুলাই) সন্ধ্যায় ডাঙ্গায় প্রাণ-আরএফএল গ্রুপের ‘প্রাণ চরকা টেক্সটাইল’ কারখানায় অভিযান চালিয়ে এ অর্থদণ্ড প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজ মল্লিক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজ মল্লিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা ড্রাগস সুপারসহ র‌্যাব-১১ এর একটি দল নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় হ্যান্ড স্যানিটাইজার উৎপাদনের অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানটিকে ১০ লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়। এসময় বিপুল পরিমাণ অনুমোদনহীন হ্যান্ড স্যানিটাইজার জব্দ করে ধ্বংস করা হয়েছে। টেক্সটাইল কারখানার ভেতরে এসব হ্যান্ড স্যানিটাইজার তৈরি হচ্ছিলো।

এছাড়া কোম্পানির হবিগঞ্জস্থ কারখানায় উৎপাদনের অনুমতি থাকলেও গেটওয়েল ব্র্যান্ডের সার্জিক্যাল মাস্ক ডাঙ্গার চরকা কারখানায় উৎপাদন করছিল প্রতিষ্ঠানটি। পরবর্তীতে এসব পণ্য অনুমোদন ছাড়া উৎপাদন না করার শর্তে মুচলেকা দিয়েছে প্রতিষ্ঠানটি।

এ ব্যাপারে জানতে চাইলে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার (প্রশাসন) মোস্তাক আহমেদ জানান, অফিসের বাইরে থাকায় তিনি বিস্তারিত জানেন না। ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পর এ বিষয়ে কথা বলবেন।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।