TadantaChitra.Com | logo

৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

আসছে চিত্রনায়ক সোহেল খানের “জাত কুলো মান”

প্রকাশিত : জুলাই ২৩, ২০২০, ১৬:২৪

আসছে চিত্রনায়ক সোহেল খানের “জাত কুলো মান”

এসএম সোহেলঃ ঈদে আসছে নবাগত চিত্রনায়ক সোহেল খান অভিনীত মিউজিক্যাল ফিল্ম “জাত কুলো মান “।ফিল্মটিতে সোহেল খানের সাথে নায়িকা হিসেবে ছিলেন মডেল অভিনেত্রী পাপড়ী পুতুল। ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী নোলক বাবু ও মিতা মল্লিকের চমৎকার ফোক গানটিকে মিউজিক্যাল ফিল্মে রূপ দিয়েছেন পরিচালক বিশাল আহমেদ ফরহাদ।

গানটি লিখেছেন সময়ের জনপ্রিয় গীতিকবি নিহার আহমেদ। সঙ্গীত পরিচালনায় ছিলেন আলামিন খান। হিন্দু মুসলিম প্রেমের গল্প নিয়ে নিমান হয়েছে মিউজিক্যাল ফিল্মটি।যেখানে দেখানো হয়েছে প্রেম ভালোবাসা কখনো জাত কুলো মান বুঝেনা, ধর্ম-বর্ণনির্বিশেষে ভালোবাসা হয়।’

প্রযোজনা করেছেন তরুণ বাংলা টিভি আসন্ন ঈদকে সামনে রেখে মিউজিক্যাল ফিল্মটি ইউটিউবে রিলিজ হবে এমনটাই জানিয়েছে নবাগত চিত্রনায়ক সোহেল খান।

নবাগত চিত্রনায়ক সোহেল খান বলেন এই মিউজিক্যাল ফিল্ম জাত কুলো মান নিয়ে আমি আশাবাদী বাংলাদেশের দর্শকরাও অনেকদিন পরে একটি ভালো মিউজিক্যাল ফিল্ম দেখবে, পরিচালক বিশাল আহমেদ ফরহাদ ভাইয়ের অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশে ভালো একটি মিউজিক্যাল ফিল্ম এই ঈদে দর্শক উপহার পাচ্ছে, ফিল্মটি অনেক ভালো একটি গল্প যেখানে কাজ করে আমি অনেক আনন্দিত, আমি নবাগত চিত্রনায়ক সোহেল খান বলে বলছিনা আমি একজন অভিনেতা হিসেবে বলছি ভালো গল্প হলে ভালো অভিনয়ের জায়গা থাকলে ভালো কিছু করা যায়, অনেকদিন পর বাংলাদেশের দর্শকরা ভালো একটি মিউজিক্যাল ফিল্ম দেখবে।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।