TadantaChitra.Com | logo

৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সবুজবাগ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত : জুলাই ২৫, ২০২০, ১৮:৩১

সবুজবাগ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: ২৫ শে জুলাই শনিবার সবুজবাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণ জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু হয়।

মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বৃক্ষ রোপন কর্মসূচি পালন করে সেচ্ছাসেবী নেত্রীবৃন্দ। এরপর কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। আওয়ামী সেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন অনুষ্ঠানে উপস্থিত হয়ে কেক কাটেন।

সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ড কাউন্সিল লয়ন চিও রঞ্জন দাস, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইসমত তাকির বাবু এবং সবুজবাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন আহাম্মেদ লিটু সহ ৪,৫,৭৩,৭৪ নং ওয়ার্ড ও সবুজবাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সকল স্তরের নেতৃবৃন্দ।

সময় দেশ, জনগণ ও দলের জন্য নিবেদিত হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।