TadantaChitra.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে চোরা-চালান, টেন্ডারবাজি ও সংখ্যালঘ্যুদের ওপর নির্যাতনের অভিযোগ

প্রকাশিত : সেপ্টেম্বর ০৪, ২০২০, ১৪:৪১

পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে চোরা-চালান, টেন্ডারবাজি ও সংখ্যালঘ্যুদের ওপর নির্যাতনের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদের নামে মামার বাড়ির এলাকায় ভোটার, নারী কেলেঙ্কারি, মাদক ব্যবসায়ীদের সেল্টারদাতা, কঁচা নদীতে চোরাই চালানের প্রধান হোতা, টেন্ডার বাজি, সংখ্যালঘু সম্প্রদায়ের ঠিকাদারকে মারধরের প্রধান আসামী, কাবিখা প্রকল্প সহ অপকর্মসহ বিভিন্ন অভিযোগ পাওয়া গেছে। বায়েজিদ হোসেন বর্তমানে পিরোজপুরে শহরের ঠিকাদার উৎপল কুমার সাহাকে কুপিয়ে জখম করার মামলায় পালতক আছেন।

পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জিদ পিরোজপুর সদরের কদমতলা ইউনিয়নের শেখ মো: মাইনূল হোসেনের ছেলে কিন্তু তিনি জাতীয় পরিচয় পত্রের ঠিকানা দিয়েছে পিরোজপুর সদরের শিকদারমলিল্লক ইউনিয়নের পূর্ব জুজখোলা গ্রামের যেখানে তার নানা বাড়ি। অভিযোগ রয়েছে তার পিতার বাড়ির স্বজনরা অনেকেই জামাত বিএনপির রাজনীতির সাথে জড়িত তাই এ কলংঙ্ক ঠেকাতে পিতার বাড়ির ঠিকানা বদল করে নানা বাড়ির ঠিকানা ব্যবহার করে ভোটার আইডি কার্ড করেছেন আওয়ামী নামধারী এ ভাইচ চেয়ারম্যান।

বায়েজিদের দাদা মৃত ওহাব সেখ ছিলেন একজন গ্রাম নিরাপত্তা কর্মী(দফাদার)। তিনি কদমতলা ইউনিয়নের শান্তি কমিটির সদস্য ছিলেন বলে অভিযোগ রয়েছে। তার বাবা মো: মাইনূল হোসেন বিদেশে থাকেন, তার চাচা ফরিদ সেখ একজন প্রভাষক, তার মেঝ চাচা শিহাব সেখ একজন নামকরা সুদের ব্যবসায়ী তিনি একসময়ে জামায়াতের রাজনীতির সাথে জড়িত ছিলেন বর্তমানে তিনি জামায়াতের রাজনীতি ছেড়ে দিয়ে সুদের ব্যবসা করে যাচ্ছেন। তার অতিমাত্রায় সুদের কারনে শত শত পরিবার নিঃশ^ হয়ে জমি জমা বিক্রি করে এলাকা ছেড়ে গেছেন।তার ছোট চাচা ফারুক শেখ মাদক ব্যবসায়ী। একাধিকবার পিরোজপুর সদর থানায় ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছেন। পারিবারি জীবনে দাদা থেকে শুরু করে চাচারা কেউ প্রত্যক্ষ ভাবে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত না। বায়েজিদ হোসেন তার প্রকৃত পরিচয় গোপন করতেই আইডি কার্ডে মামার বাড়ির ঠিকানা ব্যবহার করেছে।

এস এম বায়জিদ হোসাইনের মামার বাড়ি পিরোজপুর সদরের জুজখোলা গ্রামের হাওলাদার বাড়ি। বায়জিদ বর্তমানে মামা বাড়ি থেকে নব্য আওয়ামী লীগ সেজেছেন। বায়জিদ ছাত্রলীগে ঢুকে নাম ভাঙ্গিয়ে কোটি কোটি টাকা কামিয়েছেন। ছাত্রলীগের পদ পদবী ভাগিয়ে নেয়ার জন্য কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের কাছে টাকা দিয়েছে যা পদ পদবী না পাওয়ার পরে বয়েজিদের আপন বোন ফেসবুকে লাইভে এসে টাকা ফেরত পাওয়%B

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।