TadantaChitra.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

এস.এস. সি ২০১০ এবং এইচ.এস.সি ২০১২ ব্যাচ অফ বাংলাদেশ এর মিনি গেট টু গেদার

প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২০, ১৫:৩৫

এস.এস. সি ২০১০ এবং এইচ.এস.সি ২০১২ ব্যাচ অফ বাংলাদেশ এর মিনি গেট টু গেদার

নিজস্ব প্রতিবেদক: ১৫ হাজার মেম্বার্স (ব্যাচমেট) জয়েন সেলিব্রেশন উপলক্ষে এস.এস. সি ২০১০ এবং এইচ.এস.সি ২০১২ ব্যাচ অফ বাংলাদেশ এর মিনি গেট টুগেদার।

‘বিশ্বাস ও ভালোবাসার টানে বন্ধুত্বে দৃঢ়তা আনে’ এই স্লোগান সামনে রেখে সারা বাংলাদেশ এর সকল এস.এস. সি ২০১০ এবং এইচ.এস.সি ২০১২ ব্যাচ অফ বাংলাদেশ (ব্যাচমেট) দের একটি ফ্লাটফর্ম এ একত্রিত করে সমাজের ভাল কাজের পাশাপাশি নিজেদের বন্ধুত্তের বন্ধন কে শক্ত করে ধরে রাখার জন্য ০৮-০৫-২০২০ ইং থেকে কাজ করে যাচ্ছে একঝাক তরুন উদ্যোক্তা।

১৫ হাজার মেম্বার্স (ব্যাচমেট) জয়েন সেলিব্রেশন উপলক্ষে এস.এস. সি ২০১০ এবং এইচ.এস.সি ২০১২ ব্যাচ অফ বাংলাদেশ (ফেসবুক গ্রুপ: SSC 2010 AND HSC 2012 BATCH OF BANGLADESH) এর মিনি গেট টুগেদার আয়োজন করে । রবিবার(১৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর হাতিরঝিলে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এসএসসি-২০১০ এবং এইচ.এস.সি ২০১২ ব্যাচ ফেসবুক গ্রুপে সারাদেশ থেকে ১৫ হাজার মেম্বার্স (ব্যাচমেট) জয়েন সেলিব্রেশন উপলক্ষে কেক কাটা হয়।এ সময় ব্যাচের বন্ধুদের জন্যে লোগো যুক্ত টি শার্ট এবং দেয়াল ঘড়ি উন্মোচন করা হয়।

ঢাকাস্থ বন্ধুদের সাথে মিলনমেলায় প্রতিকূল পরিবেশে মিনি গেট টুগেদার এ উপস্থিত ছিলো প্রায় ১২০ জন সদস্য সহ ঢাকার ও ঢাকার বাহিরের ব্যবসায়ী, সরাকারি, বেসরকারি চাকরিজীবি ব্যাচমেট ও বাংলাদেশের সর্ব কনিষ্ঠ চেয়ারম্যান মেরাজুল ইসলাম সরকার (চেয়ারম্যান, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ, বাঘা, রাজশাহী) অনেকেই।

অনুষ্ঠানে ছিল পরিচয় পর্ব, গান-আড্ডা, উন্মুক্ত র‍্যাফেল ড্র এবং হালকা নাস্তা সহ বিভিন্ন গল্পতে মেতে উঠা আবহাওয়া ওপর ভিত্তিকরে সল্প সময়ে প্রোগ্রাম টি সম্পূর্ণ করা হয় ।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।