TadantaChitra.Com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

গৃহশিক্ষক এবং কোচিং বাণিজ্যের নামে প্রতারণা

প্রকাশিত : সেপ্টেম্বর ২২, ২০২০, ০৬:৪৪

গৃহশিক্ষক এবং কোচিং বাণিজ্যের নামে প্রতারণা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা, বনশ্রী, মালিবাগ, মগবাজার এলাকায় গৃহশিক্ষক পরিচয়ে এবং কোচিং বাণিজ্যের আড়ালে মাহাদী হাসান নামের এক শিক্ষকের বিরুদ্ধে প্রতারণারগৃহশিক্ষক ও কোচিং বাণিজ্যের নামে প্রতারণা গুরুতর অভিযোগ পাওয়া গেছে। একজন শিক্ষার্থীর পিতা এই অভিযোগ করেছেন।

অভিযোগ উঠে গোড়ান দক্ষিণ বনশ্রী এলাকায় মাহাদি হাসান নামে এক শিক্ষক নিজেকে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থে অনার্স আবার কখনো আইসিটিতে স্কলারশিপ কখনো ফিজিক্সে শিক্ষক পরিচয় সিদ্ধেশ্বরী গার্লস স্কুল এন্ড কলেজ এবং ভিকারুন্নেসা স্কুলের শিক্ষার্থীদের বিষয়ভিত্তিকের উপর দূর্বলতা জেনে মাহাদি নিজেকে সেই বিষয়ে পড়ানোর নামে পারদর্শী পরিচয় দেন। যখন অভিভাবক ও শিক্ষার্থীরা বুঝতে পারেন শিক্ষক এবিষয়ে পারদর্শী না তখন তিনি নানা অযুহাতে মাসের বেতন নিয়ে কেটে পড়েন।

এর মধ্যে সুযোগ বুজে ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে বলে অভিযোগ আসে। মানসম্মান এর ভয়ে ছাত্রী বা অভিবাবকরা কাউকে কিছু জানাতে বা থানায় অভিযোগ করেনা বলে জানা গেছে।

এই ভাবেই গত ৪/৫ বছর যাবত প্রতারণা করে আসছে বলে জানিয়েছেন এক ছাত্রীর পিতা ।

সিদ্ধেশ্বরী এলাকার এক ছাত্রীর পিতা সাহেদ আলী তালুকদার বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সঠিকভাবে অতি গোপনীয়তার শহিত তদন্ত করে উপযুক্ত বিচার করলে অত্র এলাকার ভুক্তভোগীদের মাঝে স্বস্তি ফিরে আসবে বলে তিনি অভিযোগে জানান।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।