TadantaChitra.Com | logo

১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সার্ক জার্নালিস্ট ফোরামে”-র সেন্ট্রাল কমিটির প্রেসিডেন্ট নেপাল, জেনারেল সেক্রেটারি বাংলাদেশ নির্বাচিত

প্রকাশিত : সেপ্টেম্বর ২৮, ২০২০, ১৮:৫৬

সার্ক জার্নালিস্ট ফোরামে”-র সেন্ট্রাল কমিটির প্রেসিডেন্ট নেপাল, জেনারেল সেক্রেটারি বাংলাদেশ নির্বাচিত

ডেস্ক রিপোর্ট : দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত আটটি দেশের সাংবাদিকদের কে নিয়ে গঠিত, সাংবাদিকদের আন্তর্জাতিক সংগঠন সার্ক জার্নালিস্ট ফোরামের সেন্ট্রাল কমিটি ঘোষণা করা হয়।
গতকাল রাতে এক ভিডিও কনফারেন্সে এক্সিকিউটিভ কমিটির সদস্যদের  সবার মতামতের ভিত্তিতে, প্রেসিডেন্ট হিসেবে নেপালের সিনিয়র সাংবাদিক ইন্দো নেপাল জার্নালিস্ট ফোরামের প্রেসিডেন্ট ,এশিয়ান টাইমসের সম্পাদক ও প্রকাশক রাজু  লামা কে ঘোষণা করা হয়।

সেক্রেটারী জেনারেল হিসেবে বাংলাদেশের, তৃণমূল বার্তা ও হ্যালো ঢাকা নিউজ এর সম্পাদক ও প্রকাশক, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরামের
মহাসচিব মোঃ আবদুর রহমানের নাম ঘোষণা করা হয়।

ভাইস প্রেসিডেন্ট হিসেবে ভারতের ইন্ডিয়ান জার্নালিস্ট অ্যাসোসিয়েশন বিহার এর প্রেসিডেন্ট, গোরাল টাইমসের সম্পাদক সিনিয়র সাংবাদিক রামনাথ বিদ্রোহের নাম ঘোষণা করা হয়।
সেক্রেটারি (সচিব)হিসেবে আফগানিস্তান কাবুল প্রেসক্লাবের জাতীয় সদস্য খলিল রহমান ওয়াহিদ এর নাম ঘোষণা করা হয়।

কোষাধক্ষ্য হিসেবে পাকিস্তানের  পাঞ্জাব নিউজ এর সিনিয়র সাংবাদিক সগীর আহমেদ কোমার এর নাম ঘোষণা করা হয়।এবং এক্সিকিউটিভ মেম্বার হিসেবে, জার্নালিস্ট এসোসিয়েশন  অব ভুটানের প্রেসিডেন্ট রিনঝিন ওয়াংচু, শ্রীলংকার সিনিয়র সাংবাদিক স্বর্ণাবাহির এডিটর আমিলা বালা জয়সুরিয়া ও মালদ্বীপের এবিএম নিউজ এর সিনিয়র সাংবাদিক ইসমাইল শাহূর নাম ঘোষণা করা হয়।
সভা শেষে, সবার মতামতের ভিত্তিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কমে গেলে আগামী, ডিসেম্বর বা জানুয়ারিতে দিল্লি বা কাঠমুন্ডুতে ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কনফারেন্সের আয়োজন এর কথা ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।