TadantaChitra.Com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ধর্ষণ মামলার আসামীকে পাশে বসিয়ে সভা করলেন সিভিল সার্জন

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০২০, ১৭:১৮

নরসিংদীতে ধর্ষণ মামলার আসামীকে পাশে বসিয়ে সভা করলেন সিভিল সার্জন

স্টাফ রিপোর্টার : নরসিংদীতে ধর্ষণ মামলার আসামী কে পাশে বসিয়ে সভা করলেন নরসিংদীর সিভিল সার্জন ডা.নুরুল ইসলাম। জাতীয় ভিটামিন-এ ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভার ব্যানারে সভা করেন সিভিল সার্জন। সেই সভায় নরসিংদীর প্রেসক্লাবের সভাপতি, সাধারন সম্পাদক কিংবা সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন না। সিভিল সার্জন সভার ডায়েসে বিতর্কিত সাংবাদিক ধর্ষণ মামলাসহ একাধিক মামলার আসামী মোরশেদ শাহরিয়ার কে পাশে নিয়ে বসে সভা পরিচালনা করেন।

আজ ৩০ সেপ্টেম্বর সিভিল সার্জন কার্যালয়ের অফিসে এ সভা অনুষ্ঠিত হয়েছে। মূলত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা উল্লেখ থাকলেও সভায় উপস্থিত ছিলেন না প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও জেলার সিনিয়র সাংবাদিকবৃন্দ।

এ ব্যাপারে নরসিংদী প্রেসক্লাবের সভাপতিকে বারবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেন, এই সভার ব্যাপারে তিন অবগত নন। এ বিষয়ে জানতে সিভিল সার্জন কে বারবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

যেখানে সারা বাংলাদেশের মানুষ ধর্ষকদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছে সেখানে ধর্ষণ মামলার আসামীকে নিয়ে সভা বেশ প্রশ্নের জন্ম দিলেন নরসিংদীর সিভিল সার্জন।

তবে এব্যাপারে মোরশেদ শাহরিয়ার বলেন, মামলার বাদীনি তার স্ত্রী হলে ধর্ষণ হয় কিভাবে? স্ত্রীর সাথে থাকা মানেই ধর্ষণ নয় বলেও তিনি জানান। এদিকে মামলার বাদীনির দাবী জোরপূর্বক ভাই ও মা-বাবার ক্ষতির ভয় দেখিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে বিয়ে করে মোরশেদ শাহরিয়ার। বাদীনিকে বিভিন্ন মাধ্যমে ভয়-ভীতি দেখাতেন মোরশেদ শাহরিয়ার এমন তথ্য তদন্ত চিত্রের কাছে সংরক্ষিত আছে।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।