TadantaChitra.Com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

চরফ্যাসনে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিত : অক্টোবর ১০, ২০২০, ১৪:৪২

চরফ্যাসনে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

চরফ্যাসন প্রতিনিধি : ভোলার চরফ্যাসনের ওসমান গঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডে দানু বয়াতী বাড়িতে ভাসুরের সহযোগীতায় একই বাড়ির কামাল ও ভাসুরের শ্যালক নিরবের বিরুদ্ধে গিয়াসের স্ত্রী শারমিনকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী শারমীন জানান,পূর্বশত্রুতাবশত আমার ভাসুর বাবুল বিভিন্ন সময় আমার বাবা মাকে উল্লেখ করে আমাকে গালমন্দ করে, আমার দিকে অশ্লীল ইংগিত করতো।

গত ২৯ সেপ্টেম্বর দিবাগত রাতে আমার ভাসুর বাবুল, তার শ্যালক নিরব ও কামাল আমার রুমে প্রবেশ করে, এসময় আমার ভাসুর আমার মুখ চেপে রাখে, কামাল ও নিরব আমার শ্লীলতাহানি করে, ধ্বস্তাধস্তির শব্দ পেয়ে আমার শ্বশুর আমার রুমে আসলে বাবুল,কামাল ও নিরব আমার রুম ত্যাগ করে। ধর্ষনচেষ্টার বিষয়টি কাউকে না জানাতে আমার শ্বশুর আমাকে নিষেধ করেন।

দিনের বেলা বিষয়টি আমার শ্বশুর আমার ভাসুরের নিকট উত্থাপন করলে, তিনি আমাকে সবার সামনে মারতে উদ্যত হয় এবং এক পর্যায়ে ভাসুরের স্ত্রী আমার চুলের মুঠি ধরে মারধর করে এবং শরীরের বিভিন্ন জায়গায় কামড় দেয়।
এই ঘটনার প্রত্যক্ষদর্শী আমার দেবর জাফর ও তার স্ত্রী খাদিজা।

এ অভিযোগ অস্বীকার করে নিরোব জানান, আমার বোন ফাহিমাকে গিয়াসউদ্দিন ও তার স্ত্রী সহ শ্বশুর বাড়ীর লোকজন কর্তৃক নির্যাতনের ঘটনায় মামলা করায় আমাদের বেকায়দা ফেলার জন্যই এ চক্রান্ত করেছে গিয়াস ও তার স্ত্রী।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।