TadantaChitra.Com | logo

৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

মাদারীপুর পৌরসভার উপ-নির্বাচনে রেজাউল করিম কাউন্সিলর পদে নির্বাচিত

প্রকাশিত : অক্টোবর ১০, ২০২০, ২০:০৬

মাদারীপুর পৌরসভার উপ-নির্বাচনে রেজাউল করিম কাউন্সিলর পদে নির্বাচিত

এস এম তানবীর, মাদারীপুর : মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচনে রেজাউল করিম বেপারী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। উপ-নির্বাচনে রেজাউল করিম উট পাখি প্রতীকে ১ হাজার ৬০৮ ভোট পেয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দুটি কেন্দ্রে একটানা ভোট গ্রহন চলে।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, শনিবার মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কাউন্সিলর পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আল-জাবির হাই স্কুল ও কুলপদ্বী উচ্চ বিদ্যালয় দুটি কেন্দ্রে একটানা ভোট গ্রহন চলে।

নির্বাচনে বেসরকারিভাবে রেজাউল করিম বেপারী নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১ হাজার ৬০৮ ভোট। তার নিকটতম প্রার্থী ইব্রাহীম কালু পাঞ্জাবী প্রতীকে পেয়েছে ৯০৫ ভোট এবং খোকন ভূইয়া পানির বোতল প্রতীকে পেয়েছেন ৫২৪ ভোট।

নির্বাচনকে কেন্দ্র করে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছিল নির্বাচনী এলাকায়। নির্বাচনকে সুষ্ঠ ও নিরাপদ করতে ব্যাপক নিরাপত্তায় নিয়োজিত ছিল পুলিশ, আনসারসহ আইন-শৃঙ্খলা বাহিনী।

উল্লেখ্য, মাদারীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলী আজগর বেপারীর মৃত্যুজনিত কারণে পদটি শুন্য হয়।

সংবাদটি শেয়ার করুন...


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্তচিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।